'মিমিকে আমার ঘরে পাঠাস ১০ লক্ষ দেবে'আরজি ইস্যুতে পথে নেমেও ধর্ষণের হুমকি, পাল্টা আক্রমণ অভিনেত্রীর

আরজি কর-কাণ্ডের প্রতিবাদ মিছিলে যোগ দেওয়ায় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন মিমি, পোস্ট করে তোপ দেগেছেন 'বিষাক্ত পুরুষ সমাজ' কে।

Saborni Mitra | Published : Aug 20, 2024 4:50 PM IST / Updated: Aug 20 2024, 11:01 PM IST

আরজি কর হাসপাতালের নির্যাতিতার পরিবারকে ১০ লক্ষ টাকা অনুদান হিসেবে দেওয়ার কথা ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু নির্যাতিতার পরিবার সেই অনুদান গ্রহণ করেননি। ফিরিয়ে দিয়েছিলেন। আরজি করে নিহত নির্যাতিতার খুনের বিচার-সহ একাধিক দাবিতে রাজ্য আন্দোলন শুরু হয়েছে। বিভিন্ন মহল সেই প্রতিবাদে সামিল হচ্ছে। আরজি কর-কাণ্ডের প্রতিবাদে মিছিল করেছিল সিনেপাড়াও। সেই প্রতিবাদ মিছিলে সামিল হয়েছিলেন অভিনেত্রী তথা প্রাক্তন তৃণমূল কংগ্রেস সাংসদ মিমি চক্রবর্তী। এবার সেই মিমি চক্রবর্তীই সোশ্যাল মিডিয়ায় অশালীন হুমকি পেলেন। তাঁকে ধর্ষণ করার হুমকি দিয়ে পোস্ট করা হয়েছে।

মিমিকে হুমকি

Latest Videos

রসিদুল নামের এক ব্য়ক্তি একটি কমেন্টে লেখেন মিমি শুধু একটা মেয়ে বলে তার জন্য খারাপ শব্দ ব্য়বহার করতে পারছি না। আজ যদি এই ঘটনা মিমির সঙ্গে ঘটত তাগলে কী করতিস? মিমির পরিবারকেও ১০ লাখ টাকা দিতিস নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিস। আমি ১০ লক্ষ টাকা দিয়ে দেব ওর পরিবারকে। আরও এক ব্যক্তি কমেন্ট বক্সে মিমিকে ধর্ষণের হুমকি দিয়েছে বলে অভিযোগ। একজন বলেছে.'রেপটা মিমির সঙ্গে হলে ভাল হত।'

প্রতিবাদী মিমি

যদিও এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন মিমি। তিনি লেখেন, 'আর আমরা একজন মহিলা জন্যই ন্যায় বিচার চাইছি তাই না? একা অনেকের মধ্যেই কিছুজন। এখন ধর্ষণের হুমকিকে নর্মালাইজজ করে ফেলেছে এই বিষাক্ত পুরুষ সমাজ। একই সঙ্গে ভিড়ের মধ্যে মিশে গিয়ে বলেছে যে তারা নাকি মেয়েদের পাসে আছেন! এটা কোন শিক্ষার পরিচয়?' তিনি তাঁর এই পোস্ট কলকাতা পুলিশকেও পাঠিয়েছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today