বিকিনিতে বোল্ড লুকে মনামী ঘোষ, চুঁইয়ে পড়ছে যৌবন, শীতের মরশুমে উষ্ণতা ছড়ালেন নায়িকা

সদ্য নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের দরুন খবরে এলেন নায়িকা। ভাইরাল হল তাঁর হট ছবি। যা ঘুম কাড়ল দর্শকদের।

Sayanita Chakraborty | Published : Jan 8, 2024 10:04 AM IST

ফের খবরে মনামী ঘোষ। সদ্য নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের দরুন খবরে এলেন নায়িকা। ভাইরাল হল তাঁর হট ছবি। যা ঘুম কাড়ল দর্শকদের।

সদ্য বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়ালেন মনামী। ভাইরাল হল মনামী ঘোষের হট লুকের ছবি। পুলের মধ্যে বিকিনি পরে দেখা দিলেন নায়িকা। প্রিন্টেড বিকিনি পরে নীল জল থেকে উঠে এলেন নায়িকা। নীল জলে নায়িকার এমন লুক দেখে বেহুঁশ হওয়ার অবস্থা তাঁর ভক্তদের। এই ভিডিও পোস্ট করা মাত্রই মুহূর্তে হল ভাইরাল। একদিকে অনেকে যেমন তাঁর চেহারার প্রশংসা করলেন তেমনই অনেকেই নিন্দাও করলেন। কেউ যেমন লিখলেন, আকর্ষণীয় দেখাচ্ছে তাঁকে। তেমনই একজন লিখলেন, ‘ছিঃ ছিঃ নোংরা লাগছে...’। আবার কেউ বললেন, এমন ছবি পোস্ট করে নিজের ফলোয়ার্স বাড়ানোর প্রচেষ্টা মনামীর। আবার কেউ পার্নো মিত্রর সঙ্গে তাঁর তুলনা করলেন।

আসলে সদ্য পার্নো মিত্র নিজের বোল্ড ছবি পোস্ট করেন। বিকিনিতে দেখা যায় তাঁকে। পায়ে চোট নিয়ে দুবাই গিয়েছেন নায়িকা। সেখান থেকে বিচের ধারে নিজের বিকিনি পরা ছবি পোস্ট করেন তিনি। যা হয়েছিল ভাইরাল। এই ছবি পোস্ট করার পর মনামী নিজের বিকিনি পরা ছবি পোস্ট করেন। যে কারণে অনেকেই পার্নো ও মনামীর তুলনা করেন।

 

 

এদিকে আজকাল প্রায়শই হট অবতারে দেখা দেন মনামী। ছোটখাটো পোশাক পরে নজর কাড়েন তিনি। এবার একেবারে দেখা দিলেন বিকিনি লুকে। প্রিন্টেড বিকিনি পরে ভিডিও বানালেন তিনি। মুহূর্তে ভাইরাল হল তাঁর বিকিনি লুক। ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তা মুহূর্তে হল ভাইরাল। টলি নায়িকার এমন অবতার নজর কাড়ল সকলের। হট লুকে মনামীকে দেখে চমক পেলেন তাঁর সকল ভক্ত।

 

আরও পড়ুন

ফের বিয়ের খবর ফিল্মি দুনিয়ায়, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন জাতীয় ক্রাশ রশ্মিকা ও বিজয়

বিচ্ছেদের খবরের মাঝে প্রকাশ্যে এল সাধভক্ষণের ছবি, অন্তঃসত্ত্বা নবনীতা দাস

Share this article
click me!