বিচ্ছেদের খবরের মাঝে প্রকাশ্যে এল সাধভক্ষণের ছবি, অন্তঃসত্ত্বা নবনীতা দাস

সদ্য সাধ খেলেন নবনীতা। টলিপাড়ার সর্বাধিক চর্চিত অভিনেত্রী খবরে এলেন নিজের সাধভক্ষণের ছবি নিয়ে।

Sayanita Chakraborty | Published : Jan 8, 2024 6:54 AM IST

পরনে লাল পেড়ে সাদা শাড়ি। সঙ্গে ম্যাচিং করা লাল ব্লাউজ। গলা ও কানে সোনার গয়না। চুল খোলা। মুখে হালকা মেকআপ আর কপালে ছোট টিপ। এই সাজে সাধ খেলেন নবনীতা। টলিপাড়ার সর্বাধিক চর্চিত অভিনেত্রী খবরে এলেন নিজের সাধভক্ষণের ছবি নিয়ে।

নিশ্চয়ই ভাবছেন, এ কীভাবে সম্ভব? দীর্ঘ প্রায় ১ বছর ধরে তো চর্চায় আছে নবনীতা ও জিতুর বিচ্ছেদের খবর। তাহলে তিনি অন্তঃসত্ত্বা হলেনই বা কি করে? আসলে বাস্ততে নয়, অভিনীত চরিত্রের কারণে অন্তঃসত্ত্বা হওয়ার অভিনয় করতে হয়েছে তাঁকে। মা হতে চলেছেন, বিয়ের ফুল ধারাবাহিকের কলি। গর্ভাবস্থার তাঁর অ্যাডভান্স স্টেজ এখন। সিরিয়ালের এই ছবি মুহূর্তে হয়েছে ভাইরাল। সেখানে চলছে তাঁর সাধভক্ষণের পর্ব। সকলে তাঁকা আশীর্বাদ করছে। কিন্তু, এই অনুষ্ঠানের মধ্যেই লুকিয়ে আছে বিপদ। এক মহিলা ঘোমটা দিয়ে আস কলির সন্তানের ক্ষতি করতে। এই মহিলাই হল দর্শনা। সে ঘোমটা দিয়ে সকলের আড়ালে অনুষ্ঠানে ঢুকে পড়ে। উদ্দেশ্য কলি ও তাঁর সন্তানের ক্ষতি করা। কিন্তু, কলি কি বাঁচাতে পারবে তাঁর সন্তানকে? তা নিয়ে এগিয়ে চলেছে সিরিয়ালের গল্প।

এই বিয়ের ফুল ধারাবাহিকে নবনীতা দাসের বিপরীতে স্বর্ণর চরিত্রে আছেন রাজা গোস্বামী। অন্যান্য ভুমিকায় আছেন দুলাল লাহিড়ী, মনোজ ওঝা, সৌম্য বন্দ্যোপাধ্যায়, স্বাগতা বন্দ্যোপাধ্যায়, সুদীপ্তা বসু, রিমঝিম মিত্র ও কৌশিক বসু।

এদিকে ২০২৩ সালে নবনীতা তাঁর ব্যক্তিগত জীবনের দরুন বারে বারে খবরে আসেন। তিনি নিজেই জানিয়েছিলেন তাঁর ও জীতুর সংসার ভাঙছে। এই বিশেষ বার্তা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর পোস্ট সে সময় ঝড়ের গতিতে ভাইরাল হয়। তখন থেকেই ব্যক্তিগত জীবনের খবর নিয়ে বারে বারে লাইম লাইটে আসেন নবনীতা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Animal: ছবির পার্টিতে ববির সঙ্গে ছবি তোলার হিড়িক, দেখে নিন ধাক্কাধাক্কি হতে কী করলেন ধর্মেন্দ্র-পুত্র

Bigg Boss 17: স্বামীকে সপাটে চড় মারলেন অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Share this article
click me!