নতুন বছরে পালিয়ে বিয়ে করবেন বাদাম কাকু, ভাইরাল ভুবন বাদ্যকরের নতুন গান

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন বাদাম কাকু নামে। কাঁচা বাদাম গানের গায়ক দীর্ঘদিন পর ফের এলেন খবরে। এবার নতুন গান বাঁধলেন তিনি।

Sayanita Chakraborty | Published : Jan 3, 2024 1:45 AM IST

বেশ কিছুদিন পর খবরে এলেন বাদাম কাকু। একটি গান গেয়ে খ্যাতি পেয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন বাদাম কাকু নামে। কাঁচা বাদাম গানের গায়ক দীর্ঘদিন পর ফের এলেন খবরে। এবার নতুন গান বাঁধলেন তিনি।

এবার কাঁচা বাদামের সঙ্গে ভুবন বাদযকর প্রকাশ্যে নিয়ে আসলেন তাঁর প্রেমিকাকে। গানে গানে বললেন, নিউ ইয়ারে পালিয়ে বিয়ে করছেন তাঁরা। গার্লফ্রেন্ডের গলায় পরালেন মালা।

২০২৩ সালের শেষ দিকে মুক্তি পেল ভুবন বাদ্যকারের নতুন গান হ্যাপি নিউ ইয়ার। সেই গানেই ভুবনবাদ্যকরের কাঁচা বাদামের নেশায় মত্ত হলেন এক সুন্দরী। নেশায় এমনই মাতাল হলেন যে সোজা পালিয়ে বিয়ে করার পরিকল্পনা করলেন। জানালেন সে কথা। সঙ্গে প্রেমিকার গলায় পরিয়ে দিলেন মালা। সঙ্গে নতুন বছরে তাঁর জীবনের নতুন প্ল্যানিং-র কথা জানালেন।

২০২১ সালে ভাইরাল হয় বাদাম কাকুর কাঁচা বাদাম গানটি। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে খ্যাতি পেয়েছিলেন বাদামকাকু। এই সাফল্য তাঁকে বীরভূম থেকে মুম্বই গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর গান ছড়িয়ে পড়ে। খ্যাতির সঙ্গে তিনি প্রতারণার শিকার হন। অভিযোগ ওঠে, সোশ্যাল মিডিয়ায় ভুবন বাদ্যকরের গান ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ইলামবাজারের গোপাল ঘোষ গানের কপিরাইটের জন্য তাঁর কাছে সাদা কাগজ সই করিয়ে নেন। বিষয়টা আদতে কী তা বুঝতে পারেননি ভুবনবাবু। এই নিয়ে চলে দীর্ঘ জটিলতা।

সে যাই হোক, ফের ভাইরাল হল তাঁর নতুন গান। তিনি নতুন বছরে নতুন গানে দিলেন চমক। গানের ভিউ এই মুহূর্তে ১০ হাজার ছাড়িয়েছে। শেয়ার করেছে ২৮৪ জন। ইউটিউবে উঠেছে ঝড়। সব মিলিয়ে ফের খবরে বাদান কাকু। তিনি নজর কেড়েছেন সকলের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!