দেবের সঙ্গে ‘টেক্কা’ দেবেন টোটা, জেনে নিন কাদের দেখা যাবে সৃজিতের নতুন ছবিতে

ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্রে কে কে অভিনয় করবেন তা জানা গেল। শোনা যাচ্ছে, টেক্কা ছবিতে অভিনয় করবেন টোটা রায়চৌধুরী ও পরান বন্দ্যোপাধ্যায়।

Sayanita Chakraborty | Published : Jan 2, 2024 7:24 AM IST / Updated: Jan 02 2024, 01:15 PM IST

দেব ও সৃজিত মুখোপাধ্যায়ের একসঙ্গে ঘোষণা করেছেন টেক্কা ছবির কথা। ছবিতে দেব, রুক্মিণী মৈত্র ছাড়াও থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর এবার প্রকাশ্যে এল দুটি গুরুত্বপূর্ণ চরিত্রের কথা। ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্রে কে কে অভিনয় করবেন তা জানা গেল। শোনা যাচ্ছে, টেক্কা ছবিতে দেব ছাড়া অভিনয় করবেন টোটা রায়চৌধুরী ও পরান বন্দ্যোপাধ্যায়।

এদিকে টেক্কা ছাড়াও সৃজিতের ফেলুদার আগামী সিজনের জন্য ভূস্বর্গ ভয়ঙ্কর ছবিতে কাজ করছেন টোটা। বলিউড ছবিতে পা রাখার পর যেন পরিচালকদের প্রথম পছন্দ হয়ে উঠেছেন তিনি। অভিনয় জগতের সঙ্গে তাঁর সম্পর্ক বহুদিনের। বহু ধরনের চরিত্র দেখা গিয়েছে তাঁকে। শেষ তাঁকে দেখা গিয়েছিল, ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। সেখানে শুধু অভিনয় দক্ষতা নয়, সঙ্গে নিজের নৃত্য দক্ষতার পরিচয় দেন। ছবিতে একটি গানে পারফর্ম করতে দেখা যায় টোটাকে। একজন নৃত্য শিল্পীর চরিত্রে দেখা যায় অভিনেতাকে।

সে যাই হোক, এবার টোটা রায়চৌধুরীকে দেখা যাবে সৃজিতের চরিত্রে। অন্য দিকে, এই ছবিতে টোটা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন পরান বন্দ্যোপাধ্যায়। তিনি দেবের প্রধান ছবিতেও অভিনয় করেছেন। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এক বৃদ্ধ অবসর প্রাপ্ত ব্যক্তিকে কীভাবে এক বিপদ থেকে উদ্ধার করা যায়, তা উঠে আসে ছবিতে। ছবিতে দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয় করেন সৌমিতৃষা, মমতা শঙ্কর সহ আরও অনেকে।

এর পরই আসছে দেবের খাদান। যা মোশন টিজার এসেছে প্রকাশ্যে। সেই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন টেলি তারকা ইধিকা। তারপর করবেন টেক্কা ছবির কাজ। এই টেক্কা ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে টোটা ও পরাণ বন্দ্যোপাধ্যায়কে। সব মিলিয়ে চলতি বছর একাধিক ছবি মুক্তি পেতে চলেছে বক্স অফিসে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

New Year 2024: নতুন বছরে চমক দিতে আসছে এই সাত ছবি, দেখে নিন এক ঝলকে

Dev: অ্যাকশন লুকে দেখা দিলেন দেব, ‘খাদান’-এ দেবের নায়িকা টেলিভিশনের রঞ্জা

Share this article
click me!