Chengiz: প্রকাশ্যে ‘চেঙ্গিজ’-র নতুন গান, মিকা সিং-র কন্ঠ আর জিতের পারফরমেন্স দিল চমক

কালো শার্ট ও ট্রাউজার ওপরে প্রিন্টেড কোট পরে দেখা গিয়েছে জিৎ-কে। গানটি মুক্তি পেয়েছে হিন্দিতে। গানটি গেয়েছেন মিকা সিং। মিউজিক ডিরেক্টর ও কম্পোজারের ভূমিকায় আছেন অনিক ধর। কোরিওগ্রাফার ইমরান সারধারিয়া।

Web Desk - ANB | Published : Apr 13, 2023 12:08 PM IST

ফের খবরে জিৎ। আসন্ন ছবি ‘চেঙ্গিজ’ নিয়ে বেশি কিছুদিন ধরে খবরে রয়েছে জিৎ। এবার প্রকাশ্যে এল ছবির একটি গান। মুক্তি পেল রাগদা। গান প্রকাশ্যে আসার পরই তা মুহূর্তে ভাইরাল হয়েছে। গানে জিতের বিশেষ পারফরমেন্স দেখা যাচ্ছে। গানে জমিয়ে নেছেন জিৎ। কালো শার্ট ও ট্রাউজার ওপরে প্রিন্টেড কোট পরে দেখা গিয়েছে জিৎ-কে। গানটি মুক্তি পেয়েছে হিন্দিতে। গানটি গেয়েছেন মিকা সিং। মিউজিক ডিরেক্টর ও কম্পোজারের ভূমিকায় আছেন অনিক ধর। কোরিওগ্রাফার ইমরান সারধারিয়া। ৩ মিনিট ১৫ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে ‘চেঙ্গিজ’ টিমের পক্ষ থেকে। যা প্রকাশ পেতেই ভাইরাল হয়েছে। শয় শয় ভক্ত কমেন্ট করেছেন। সকলেই মুগ্ধ জিতের এমন পারফরমেন্স দেখে।

এদিকে আর মাত্র কটা দিনের অপেক্ষ। ঈদ উপলক্ষ্যে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘চেঙ্গিজ’ ছবিটি। ছবির গল্পের কেন্দ্রে গ্যাংস্টারের কাহিনি। ১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি পর্যন্ত কলকাতার আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে তৈরি এই ছবি। ভারত, বাংলাদেশ, উত্তরপ্রদেশ একচেটিয়া কারবার চেঙ্গিজের। তাঁর ভয়ে কাঁপে পুলিশ প্রশাসন। এরকমই এক কাহিনির আঁচ মিলল ট্রেলার থেকে। ৩ এপ্রিল মুক্তি পেয়েছে ট্রেলার। হিন্দি ও বাংলা দুটো ভাষাতে মুক্তি পেয়েছে ছবিটি। নীরজ পাণ্ডের ছবি দিয়ে বলিউডে পা রাখছেন জিৎ। ট্রেলারে অভিনেতার মুখে শোনা যাচ্ছে হিন্দি সংলাপ। ছবি জুড়ে রয়েছে বহু অ্যাকশন সিক্যোয়েন্স। এর আগে বহু অ্যাকশন সিক্যোয়েন্সে দেখা গিয়েছে জিৎকে। এবারও রয়েছে এমন ঝলক। ছবিতে বাঙালির নায়িকাকে দেখা যাচ্ছ জিতের বিপরীতে। অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। এই প্রথম অ্যাকশন সিনেমায় দেখা গিয়েছে তাঁকে।

জানা গিয়েছে, ‘চেঙ্গিজ’-র গল্প লেখেন নীরজ পান্ডে ও রাজেশ গঙ্গোপাধ্যায়। প্রযোজনা করছেন জিৎ, গোপাল মাদনানি, অমিত জুমরানি। ছবিতে চেঙ্গিজের ভূমিকায় দেখা যাবে জিৎকে। তাঁর বিপরীতে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। ছবিতে অ্যাকশন যেমন আছে তেমনই জমিয়ে রোম্যান্স করেছে জিৎ ও সুস্মিতা। আর কিছুদিনের অপেক্ষা। তারপরই বক্স অফিস মাত করতে আসছে ‘চেঙ্গিজ’। সব মিলিয়ে এক রাশ উন্মাদনা দেখা যাচ্ছে ভক্তদের মধ্যে। এই ছবি যেহেতু দুটি ভাষায় মুক্তি পাবে, তাই সকলে একটু বেশিই আশাবাদী। সে যাই হোক, চেঙ্গিজ ছবি এই গান যেমন হিট করেছে। তেমনই চেঙ্গিজ ছবিটিও সফল হয় তারই অপেক্ষায় সকলে।

 

আরও পড়ুন

ভুয়ো খবর রটানো হয়েছে, শ্যুটিং সেটে কোনও বোমা ফাটেনি, জানালেন সঞ্জয়

Shahid Kapoor: অ্যাকশনে খুশি অভিনেতা, ব্লাডি ড্যাডি-র শ্যুটিং নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর

Shah Rukh Khan: গর্বিত বাবা, দেখে নিন মেয়ে সুহানাকে নিয়ে কী বললেন শাহরুখ খান

 

Share this article
click me!