অভিনয় থেকে রাজনীতি, নিজের কেরিয়ার নিয়ে মুখ খুললেন টলি ক্যুইন পায়েল সরকার

টলিউড অভিনেত্রী পায়েল সরকারকে নিয়ে সর্বদাই চর্চা চলে আসছে। চরিত্র নিয়ে হামেশাই এক্সপেরিমেন্ট করেই চলেছেন পায়েল। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। অভিনয় থেকে রাজনীতি,নিজের কেরিয়ার নিয়ে মুখ খুললেন পায়েল সরকার।

 

Web Desk - ANB | Published : Jan 28, 2023 9:00 AM IST

18

রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম। প্রতিটি ছবিতেই অভিনেত্রীর  রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে।

28

 একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। লাস্যে ভরা শরীরে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। হট অবতারে ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি পোস্ট করে থাকেন পায়েল সরকার।  বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।  
 

38

বয়স প্রায় ৪০-এর কোটায়। এখন তিনি সিঙ্গল। তার রূপের জাদুতে বুঁদ আট থেকে অষ্টাদশী। একাধিক ছবি থেকে ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ টলিউড অভিনেত্রী পায়েল সরকার। নেটদুনিয়াতেও ভীষণ অ্যাক্টিভ নায়িকা।

48

চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। চরিত্র নিয়ে হামেশাই এক্সপেরিমেন্ট করেই চলেছেন পায়েল।  তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক,সবেতই বাজিমাত পায়েলের।

58

কেরিয়ারের শুরুতে 'আই লাভ ইউ' ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে তার অভিনয় নজর কাড়ে। শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। সেদিনের পায়েল আর আজকের পায়েলের মধ্যে বিস্তর ফারাক। 
 

68

শিশির কুমার ভাদুড়ির জীবন ছিল বর্ণময়। একাধিক নারী তার সংস্পর্শে এসেছিলেন। ছবিতে কঙ্কাবতীর চরিত্রে অভিনয় করছেন পায়েল। রেশমি মিত্র পরিচালিত ছবিতে কঙ্কাবতী হয়ে ওঠার জন্য অনেক পরিশ্রম করতে হয়েছিল পায়েলকে।

78

প্রথমসারির সংবাদমাধ্যমকে পায়েল জানিয়েছেন, বাংলা ছবির ধরন অনেক বদলে গেছে। তাই এই ছবির জন্য  অনেক বেশি পরিশ্রম করতে হয়েছে। নিজেকে তৈরি করতেও অনেক বেশি সময় লেগেছে। তবে রাজনীতির জন্য  কেরিয়ারে কোনও প্রভাব পড়েনি। কেরিয়ার আর রাজনীতি দুটোকেই আলাদা রেখেছি।

88

বয়সের সঙ্গেই যেন পাল্লা দিয়ে তার গ্ল্যামার বাড়ছে। এখনও সিঙ্গল রয়েছেন পায়েল। ছাদনাতলায় কবে যাবেন তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি পায়েল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos