উন্মু্ক্ত বক্ষ-বিভাজিকায় 'সেক্সবম্ব' নুসরত, সিজলিং হট সাংসদ তারকার বোল্ডনেসে পাগল ভক্তরা

টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে থাকেন নুসরত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান।

Web Desk - ANB | Published : Jan 27, 2023 8:03 AM IST

19

 টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়।বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। 

29

এককথায় টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান।   সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান।

39

রূপের ছটায় যেন আগুন জ্বলছে। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ভিডিও দেখলে আপনিও একই কথা বলবেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান, যা দেখা মাত্রই রাতের ঘুম উড়ছে নেটিজনদের।

49

রূপের ছটায় যেন আগুন জ্বলছে। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ভিডিও দেখলে আপনিও একই কথা বলবেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান, যা দেখা মাত্রই রাতের ঘুম উড়ছে নেটিজনদের।

59

 শরীর চুঁইয়ে পড়ছে ভরা যৌবন। খোলা চুল, কাজলকালো চোখের চাহনিতে নুসরত যেন আগুনে কন্যা। লাস্যে ভরা শরীরে নুসরতকে দেখতেই ভিড় জমছে নেটদুনিয়ায়। লাইক ও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে। ভালবাসা ও আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

69

 পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান।প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। 

79

ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।

89

 ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। 

99

সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos