" 'ব্রা'-এর স্ট্র্যাপ উঁকি দিলেই....." অন্তর্বাস নিয়ে কী বললেন পরমা বন্দ্যোপাধ্যায়?

অন্তর্বাস নিয়ে লুকোচুরি আজও বর্তমান। এবার অন্তর্বাস নিয়ে মুখ খুললেন 'রোজগেরে গিন্নি' র পরমা।

Anulekha Kar | Published : Apr 13, 2024 4:48 AM IST

অন্তর্বাস নিয়ে লুকোচুরি আজও বর্তমান। এবার অন্তর্বাস নিয়ে মুখ খুললেন 'রোজগেরে গিন্নি' র পরমা। কৈশোর-যৌবনে কখনও অন্তর্বাস দেখানোর সাহস পাননি পরমা বন্দ্যোপাধ্যায়। তবে জীবনের ৫০টা বসন্ত পেরোনোর পর অবশেষে অন্তর্বাস দেখানোর সাহস পেলেন এই গায়িকা। 

অন্তর্বাস দেখা যাচ্ছে, এমন এক পোশাক পরে সামাজিক মাধ্যমে নিজের ছবি দিয়ে তিনি লিখেছেন, "আমাদের বেড়ে ওঠার দিনগুলিতে, শাড়ির ব্লাউজ বা স্লিভলেস টপের অংশ থেকে 'ব্রা'-এর স্ট্র্যাপ উঁকি দিলেই শুরু হত নিন্দে মন্দ। বাড়ির বয়স্ক কাকিমা, মাসি বা হয়তো কোনও দিদি আপনার কাছে ছুটে আসবে এবং খানিক গোপনীয়তা বজায় রাখার ভঙ্গিমাতে আলতো করেই সেই অন্তর্বাস ঢুকিয়ে দেবেন।''

তবে সময় এগিয়েছে। এখন এক খেয়ালে অন্তর্বাস বেরিয়ে থাকা একটা অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। যে হাত কাটা পোশাক সারাজীবন এড়িয়ে চলেছেন তিনি, সেই পোশাকই পরে ছবি দিয়ে পরমা আরও যোগ করেন, আগেকার দিনে অন্তর্বাসের রঙও সীমাবদ্ধ ছিল সাদা ও কালো অথবা ঘিয়েতে। নতুন প্রজন্ম যেভাবে অন্তর্বাসকে আর একটি পোশাকের তকমা দিয়েছেন, তাতে অত্যন্ত তিনি খুশী। আর সেই খুশী থেকেই জন্ম নিয়েছে তাঁর আত্মবিশ্বাস। এই গরমে তাই এমন পোশাক পরতে আর কোনও স্ববিরোধ নেই তাঁর।

Share this article
click me!