পরমব্রত থেকে শুভশ্রী- বনি ডক্টর বক্সী-র কাহিনিতে কে দেবেন কোন চমক, ছবি মুক্তির আগে প্রকাশ পেল গান 'কথা দিলাম তোকে'

নতুন বছরের শুরুতেই বলিউডের পাশাপাশি টক্কর দেবে টলিউড ইন্ডাস্ট্রিও। জানুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে ডঃ বক্সী, ইতিমধ্যেই আসন্ন সিনেমার গান প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Rimpy Ghosh | Published : Nov 30, 2022 4:13 PM IST / Updated: Nov 30 2022, 09:45 PM IST

দিন কয়েক আগে সোনি মিউজিক ইস্টের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয় আসন্ন সিনেমা ডঃ বক্সীর অফিসিয়াল ট্রেলার, অফিসিয়াল ট্রেলারের পর এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হল আসন্ন সিনেমার একটি গান,যার নাম 'কথা দিলাম তোকে'।

আসন্ন সিনেমা নিয়ে কথা বলতে গেলে, সিনেমাটি টলিউডের অন্যান্য সিনেমা থেকে বেশ আলাদা। আগে কখনো এমন সিনেমা তৈরি হয়েছে বলে মনে হয়না। আসন্ন সিনেমার ট্রেলার প্রকাশের পরেই দর্শকদের মধ্যে সিনেমাটি পুরো দেখার আরও উত্তেজনা তৈরি হয়েছে। রহস্য ও রোমাঞ্চকর এই সিনেমায় অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী, পরমব্রত সহ বনি সেনগুপ্ত। রোমাঞ্চকর সিনেমায় প্রত্যেকটি চরিত্রতেই যেন রহস্য লুকিয়ে রয়েছে।

সিনেমার ট্রেলারে গল্পটিতে সম্পূর্ণ ধোঁয়াশা থাকলেও সম্প্রতি প্রকাশিত গান 'কথা দিলাম তোকে' তে পরিচালক যেন রহস্য রেখেই কিছুটা আভাস দিয়েছেন দর্শকদের। গানের শুরুতেই দেখা যায় এক ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায় দেকতে এবং পরমব্রত তাকে দেখছেন, অন্যদিকে নীল সমুদ্রের জলরাশি দেখানোর পর দেখা যায় শুভশ্রীকে সমুদ্র তটে হাঁটতে এবং সেখানেই অজানা এক ব্যক্তি ক্যামেরায় তার ভিডিও করতে থাকতে এবং এদিকে বনি সেনগুপ্তকে একটি কবরস্থানে নির্দিষ্ট কবরের উপর একগুচ্ছ ফুল দিতে দেখা যাচ্ছে। টিজারে দেখানো তিনটি ঘটনারই একে অপরের সঙ্গে কোনো মিল নেই তবে কী সত্যিই তাই? নাকি তিনটি ঘটনার পেছনে একটাই কারণ?

অর্নব ভৌমিক এবং শুভদ্বীপ মিত্রের লেখা কথা দিলাম তোকে গানটি গেয়েছেন শিল্পা রাও ও অর্নব দত্ত পাশাপাশি গানটিতে সুর দিয়েছেন শুভদ্বীপ মিত্র। সপ্তশ্বা বসু পরিচালিত ডঃ বক্সীর প্রযোজনায় রয়েছেন সপ্তর্ষি সেন এবং শুভদীপ ভৌমিক এছাড়াও এডিটিং এর দায়িত্বে রয়েছেন পবিত্র জানা। রোমাঞ্চকর সিনেমাটি মুক্তি পেতে চলেছে নতুন বছরের একেবারে শুরুতেই অর্থাৎ জানুয়ারি মাসেই যদিও কোনো নির্দিষ্ট তারিখ এখনও নির্ধারিত হয়নি।

আরও পড়ুন

গণশা-মালতীর প্রেমকাহিনি মনে আছে, ফের নয়া চমক নিয়ে আসছে 'আবার বিবাহ অভিযান'

বড় দিনে ‘একেনবাবু এ বার কলকাতায়’! গোয়েন্দার সঙ্গে আর কে কে থাকবেন?

'প্রেগন্যান্ট কিনা জানতামই না, শুটিং চলাকালীন রিপোর্ট পজিটিভ আসে', গর্ভাবস্থা নিয়ে মুখ খুললেন শুভশ্রী

 

 

 

Share this article
click me!