গণশা-মালতীর প্রেমকাহিনি মনে আছে, ফের নয়া চমক নিয়ে আসছে 'আবার বিবাহ অভিযান'

| Nov 28 2022, 04:54 PM IST

Saurav Das

সংক্ষিপ্ত

সালটা ২০১৯। বিরসা দাশগুপ্ত পরিচালিত 'বিবাহ অভিযান'- মুক্তি পেয়েছিল। এসভিএফ প্রযোজিত এই ছবির দ্বিতীয় সিজন আসতে চলেছে দীর্ঘ তিন বছর পর। যার নাম 'আবার বিবাহ অভিযান'।

টলিপাড়ার টল-ডার্ক-হ্যান্ডসাম হাঙ্ক বললে প্রথমেই উঠে আসে অনির্বাণ ভট্টাচার্যর নামই উঠে আসে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব হলেন অনির্বাণের ভট্টাচার্য। অভিনয়ে তিনি কতটা সফল তা সকলেই জানেন। অভিনয়ের পর পরিচালনাতেও হাতেখড়ি হয়েছে অনির্বাণের । আর তাতে তিনি বেশ সফলও হয়েছেন। টলিপাড়ার ব্যোমকেশ বক্সী অনির্বাণ ভট্টাচার্য ওয়েব সিরিজ পরিচালনা করেছেন। নাটকের পরিচালনায় তিনি যে ঠিক কতটা পারদশী তা যেন ফের একবার প্রমাণ হয়ে গেছে। তবে এবার তিনি পরিচালক নন, অভিনেতা হিসেবে পর্দা কাঁপাতে আসছেন। আর হাবিবি, ঝাল খাবি কি? মনে পড়ছে এই পর্দা কাঁপানো সংলাপ? 'বিবাহ অভিযান'-এর এই জনপ্রিয় সংলাপ সকলেরই মনে আছে।

সালটা ২০১৯। বিরসা দাশগুপ্ত পরিচালিত 'বিবাহ অভিযান'- মুক্তি পেয়েছিল। এসভিএফ প্রযোজিত এই ছবির দ্বিতীয় সিজন আসতে চলেছে দীর্ঘ তিন বছর পর। যার নাম 'আবার বিবাহ অভিযান'। রোম্যান্ট্রিক এই ড্রামা পরিচালনা করছেন সৌমিক হালদার। গণশা-মালতীর মজার কাহিনিও সকলেরই মনে আছে। গাঁদা ফুল দিয়ে সেই চর্চিত প্রপোজালও সকলেরই মনে আছে। আবার ধামাকাদার কামব্যাক করছে 'আবার বিবাহ অভিযান'।

Subscribe to get breaking news alerts

 

 

 

নভেম্বর থেকেই 'আবার বিবাহ অভিযান'-এর শুটিং শুরু হয়ে গিয়েছে। ছবির শুটিংয়ের বেশিরভাগ হবে বিদেশে। বিদেশ সফর থেকে একাধিক ছবিও শেয়ার করেছেন অভিনেতা সৌরভ দাস থেকে অঙ্কুশ হাজরা। সম্প্রতি রুদ্রনীল ঘোষ নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। সুইমিং পুলেন সামনে বসে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, সৌরভ দাস, রুদ্রনীল ঘোষ ও অঙ্কুশ হাজরা। ছবিতে একে অপরকে জড়িয়ে ধরে বসে রয়েছেন টলি তারকারা। ক্যাপশনে লেখা- 'আবার বিবাহ অভিযান'। 'বিবাহ অভিযান'-নিয়ে জল্পনার শেষ ছিল না। ২০১৯ সালে সুপারহিট ছবির গল্প লিখেছিলেন রুদ্রনীল ঘোষ। ছবি পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত। এবার 'বিবাহ অভিযান'-এর সিক্যুয়েল নিয়ে জল্পনা তৈরি হয়েছে। তবে প্রথমে শোনা গিয়েছিল বিরসা ছবিটি তৈরি করবেন। তবে দিনকয়েক আগেও শোনা গিয়েছিল বিরসা নয়, নতুন ছবি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষালকে। 'বিবাহ অভিযান'-এর সিক্যুয়েল নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। ইতিমধ্যেই ছবি নিয়ে যা কৌতুহল বাড়ছে তা বলার বাইরে। আপাতত ছবি মুক্তির জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। পুরোনা তারকাদের একফ্রেমে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।