'তাহলে চলো...', পিয়ার সঙ্গে নিজের বিয়ের ছবি দিয়ে আবেগঘন পোস্ট পরমব্রতর

বিয়ের পরে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন পরমব্রত। টালিগঞ্জের মোস্ট এলিজিবেল ব্যাচেলার পরমব্রত।

 

Saborni Mitra | Published : Nov 27, 2023 4:21 PM IST

সব জল্পনা উড়েয়ে সোমবার সন্ধ্যায় ঘরোয়া অনুষ্ঠানে চার হাত এক হয়ে গেল। শেষপর্যন্ত সাতপাকে বাঁধা পড়লেন পরমব্রত চট্টোপাধ্যায় ও প্রিয়া চক্রবর্তী। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুইজনের পরিবারের সদস্য আর কাছের মানুষরা। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান নয়, আইনিভাবেই বিয়ে করেলেন তাঁরা।

বিয়ের পরে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন পরমব্রত। টালিগঞ্জের মোস্ট এলিজিবেল ব্যাচেলার পরমব্রত। বিয়ের মাত্র তিনটি ছবি শেয়ার করে লিখেছেন 'তাহলে চল, তুমি আর আমি

সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়ে..এই হল' ছবি দেখলেই বোঝা যায় নিছকই সাদামাটা বিয়ে। সাদা শাড়িতেই বিয়ে সারলেন অনুপম রায়ের প্রাক্তন ঘরনী তথা গায়িকা প্রিয়া।

২০২১ সালে অনুপম ও প্রিয়ার বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকেই পরমব্রতর নাম জড়িয়ে প্রিয়াকে নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু তাতে বারবার জল ঢেলেছিলেন পরমব্রত। যাইহোক এবার সবকিছু উড়িয়ে দিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন তাঁরা।

টলিউডের ব্যস্ততম অভিনেতার শীর্ষে রয়েছেন পরমব্রত। বর্তমানে বলিউডেও তাঁকে দেখা যাচ্ছে। ওটিটিতে নিয়মিত মুখ পরমব্রত। অভিনয়ের পাশাপাশি পরিচালনা আর প্রযোজনাতেও এসেছেন তিনি। সেখানেই সফল পরমব্রত। প্রিয়া পেশায় সমাজকর্মী। অনেক সময়ই তাঁরা একসঙ্গে কাজ করেছেন। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে তাঁরা কখনও কোনও কথা বলেননি। প্রিয়াকে বারবারই ভাল বন্ধু বলে দাবি করেছেন। তবে সম্প্রতি টালিগঞ্জে কান পাতলতেই শোনা যাচ্ছিল পরমব্রত সংসার পাততে চলেছেন। অবশেষে প্রিয়াকেই ঘরনী করে সংসার পাতলেন পরম।

Share this article
click me!