কার্ভি চেহারায় পরলেন বিকিনি, ভাইরাল পার্নোর হট লুক, মালদ্বীপ থেকে পোস্ট করলেন ছবি

ছবিতে পার্নোর বক্ষযুগল স্পষ্ট। তবে, এই প্রথম কার্ভি চেহারায় বিকিনি পরে ছবি পোস্ট করলেন নায়িকা। যা মুহূর্তে হল ভাইরাল।

Sayanita Chakraborty | Published : Jan 17, 2024 9:38 AM IST

সদ্য নিজের ছবি পোস্ট করলেন পার্নো মিত্র। বিকিনি পরে ছবি পোস্ট করলেন পার্নো। সদ্য কালো রঙের বিকিনি পরে দেখা গেল নায়িকাকে। এর ওপর পরলেন নীল রঙের শার্ট। পিছনে দেখা যাচ্ছে সমুদ্র। হোটেলের ব্যালকনি থেকে দাঁড়িয়ে ছবি পোস্ট করলেন পার্নো মিত্র। এই ছবিতে পার্নোর বক্ষযুগল স্পষ্ট। তবে, এই প্রথম কার্ভি চেহারায় বিকিনি পরে ছবি পোস্ট করলেন নায়িকা। যা মুহূর্তে হল ভাইরাল।

শ্রীলঙ্কার আগে দুবাইতে গিয়েছিলেন পার্নো। সেখনে সিঁড়ি থেকে পড়ে গিয়ে চোট পান তিনি। নিয়মিত ব্যান্ডেজ বেঁধে রাখছেন পার্নো। তবে, চোটের কথা ভুলে গিয়ে পার্নো ঘুরে বেরিয়েছেন শ্রীলঙ্কায়। সেখান থেকেও ছবি পোস্ট করেন।

 

 

তবে, আপাতত কলকাতায় ফিরে এসেছেন পার্নো। সম্প্রতি এক আর্ট এক্সিজিবিশনে গিয়েছিলেন অভিনেত্রী। পার্নো নতুন বছরকে স্বাগত জানিয়েছেন অন্য দেশে। সে সময়ও ছবি ভাইরাল হয়।

সে যাই হোক, এবার ফের নিজের ছবি পোস্ট করে খবরে এলেন পার্নো মিত্র। হট ছবি পোস্ট করার কারণে খবরে এলেন নায়িকা। বিশেষ করে এমন কার্ভি চেহারায় বিকিনি পরার সাহস দেখিয়ে খবরে এলেন পার্নো।

এদিকে সদ্য হট লুকে দেখা গিয়েছেন ঋতাভরী। তিনি প্রায়শই নিজের ছবি পোস্ট করে খবরে আসেন। এবারও হল এমনটাই। সদ্য নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেন ঋতাভরী। সেখানে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে তাঁকে। তেমনই ঋতাভরী ও পার্নোর মতো মনামীও নিজের ছবি পোস্ট করে লাইম লাইম কেড়ে থাকেন। এবার নিজের হট লুকের কারণে খবরে এলেন পার্নো। কার্ভি চেহারায় এমন পোশাক পরার সাহস দেখিয়ে খবরে এলেন নায়িকা। পোস্ট করলেন নিজের ছবি। যা মুহূর্তে হল ভাইরাল। সকলের নজর কাড়ল সেই ছবি। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করলেন অক্ষয় ঘরণী, বিশেষ পোস্ট গর্বিত অক্ষয়ের

খাদান-র লোকেশন খুঁজতে আসানসোলে দেব, টিম নিয়ে বেরিয়ে পড়লেন অভিনেতা

 

Share this article
click me!