'রক্তকরবী-র রঞ্জা হতে গিয়ে ভুলে যেতে হয়েছিল নিজেকে', এক্সক্লুসিভ সাক্ষাৎকারে রাইমা সেন

রাইমা সেন থেকে রঞ্জা, কতটা পরিবর্তন করতে হয়েছে নিজেকে, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এশিয়ানেট নিউজ বাংলাকে জানালেন টলি অভিনেত্রী রাইমা সেন।

Riya Das | Published : Jan 23, 2023 12:12 PM IST / Updated: Jan 23 2023, 05:43 PM IST

শীঘ্রই ওটিটিতে আসছে ওয়েব সিরিজ রক্তকরবী। না টা শুনলেই অনেকের রবীন্দ্রনাথ ঠাকুরের সেই চিরন্তন নাটকের কথা মনে পড়ে যায়। 'রক্তকরবী' নামটার সঙ্গে যেন যক্ষপুরীর নন্দিনী এবং বিশু পাগলের গল্প এগুলোই সবার মনে আসে। তবে সায়ন্তন ঘোষাল পরিচালিত ওয়েব সিরিজ রক্তকরবী কিন্তু রবিঠাকুরের নাটক নয় বরং হাড়হিম করা সাসপেন্স থ্রিলার। রহস্য ও রোমাঞ্চে পরিপূর্ণ কাহিনি নিয়েই নতুন সিরিজ তৈরি করেছেন পরিচালক সায়ন্তন। এই ওয়েব সিরিজেই মুখার্জি বাড়ির বড় বউয়ের চরিত্রে দেখা যাবে রাইমা সেন। রাইমা সেন থেকে রঞ্জা,  কতটা পরিবর্তন করতে হয়েছে নিজেকে, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এশিয়ানেট নিউজ বাংলার প্রতিনিধি রিয়া দাস-কে জানালেন টলি অভিনেত্রী রাইমা সেন।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার 'রক্তকরবী'-তে অভিনয়টা কতটা চ্যালেঞ্জিং?

রাইমা: 'রক্তকরবী' ওয়েব সিরিজে রঞ্জার চরিত্রে দেখা যাবে রাইমা সেনকে। রঞ্জা খুবই জটিল একটা চরিত্র। প্রথম যখন সাহানা দির ক্রিপ্ট নিয়ে আমার বাড়িতে আসেন তখই এটাই বলেছিলাম আমি কেন? কারণ এটা খুবই কঠিন একটা গল্প। আর আমি তখনও বুঝিনি যে আমায় কতটা হার্ড ওয়ার্ক করতে হবে। তবে সাহানা দি বলেছিল এটা আমি করতে পারব। কিন্তু এটা একটা সাধারণ পরিবারের গল্প মনে হলেও ততটাও কিন্তু সাধারণ নয়। এই ওয়েব সিরিজে রঞ্জার চরিত্র অনেক গুলি লেয়ারস রয়েছে।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: রাইমা সেন ঠিক কতটা সাহসীকতার পরিচয় দিয়েছেন ‘রক্তকরবী’তে?

রাইমা সেন: 'রক্তকরবী'তে যখন আমি প্রথম আমার চরিত্রটা নিয়েছিলাম তখন থেকেই চ্যালেঞ্জিং ছিল। তারপর থেকেই চরিত্রটা ফুটিয়ে তুলতে ওয়ার্ক শপ করলাম। সেটের সকলেই খুব সাহায্য করেছে তবে আমি সবচেয়ে বেশি নিজেকে নিজে সাহায্য করছি। কারণ রঞ্জা হতে গিয়ে ভুলে যেতে হয়েছিল রাইমা সেনকে। কিন্তু এত শুটিং করেছি যে দুই -তিন দিন খুব সমস্যা হলে পরে সবটা ঠিক হয়ে গেছে।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: 'রক্তকরবী'র মূল চাবিকাঠি রাইমা না বিক্রমের হাতে?

রাইমা সেন: এটা ‘রক্তকরবী’ দেখলেই দর্শকরা বুঝে যাবেন, আর এটা জানতে গেল রক্তকরবী দেখতেই হবে।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: রাইমাকে রঞ্জার চরিত্র কতটা উপভোগ করবে দর্শকরা?

রাইমা সেন: এইরকম চরিত্রে এর আগে আমাকে কখনও কেউ দেখেননি। এত জটিল একটি চরিত্রে এই প্রথমবার রাইমা সেনকে দেখতে চলেছেন দর্শকরা। পাশাপাশি এই ধরনের সাসপেন্স থ্রিলারেও রাইমাকে কেউ কখনও দেখেননি।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলারে অভিনয় কি এই প্রথম?

রাইমা সেন: এর আগে অভিনয় করেছি তবে এটা ভীষণই অন্যরকম। কারণ রক্তকরবীর মধ্যে এতগুলি লেয়ার রয়েছে যা অনেকটাই আলাদা।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: নিজের চরিত্র নিয়ে দর্শকদের কী বলবেন ?

রাইমা সেন: মুখার্জি পরিবারের বড় বউ রঞ্জা, যার উপর শ্বশুরবাড়ির প্রতিটা মানুষ নির্ভরশীল। শ্বশুর, শাশুড়ি, ননদ, বর,পিসি, এমনকী সাত্যকীও খুব নির্ভরশীল রঞ্জার উপর। রঞ্জা ছাড়া কেউ কিছু বোঝে না। তবে রঞ্জাকে যতটা মিষ্টি মনে হয়,ততটাও নয়।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: স্টাইলিশ লুক থেকে একেবারে ঘরোয়া-ছাপোষা, কী কী পরিবর্তন করেছেন ?

রাইমা সেন: আমাকে পুরোটাই চেঞ্জ করতে হয়েছে নিজেকে। বডি ল্যাঙ্গুয়েজেও অনেক পরিবর্তন আনতে হয়েছিল। তবে স্ক্রিপ্ট পড়ে বোঝা যায় না কতটা কঠিন, কিন্তু অভিনয় করতে গিয়েই আসলটা ধরা পড়ে।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: রক্তকরবীর টানটান উত্তেজনা কি দর্শকরা শেষ পর্যন্ত ধরে রাখতে পারবে?

রাইমা সেন:  একদম গ্যারান্টি দিয়ে বলছি শেষ পর্যন্ত দর্শকদের উত্তেজনা ধরে রাখবে এই সিরিজ। প্রত্যেকটা এপিসোডেই একের পর এক চমক রয়েছে।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: এই মুহূর্তে হাতে কী কী কাজ রয়েছে?

রাইমা সেন: এই মুহূর্তে 'রক্তকরবী' তো রয়েইছে এছাড়াও অ্যামাজন প্রাইমে হিন্দি একটা ওয়েব শো রয়েছে, এবং একটা তামিল ছবি রয়েছে। আপাতত বাংলা ছবি নেই ।

রিয়া দাস, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ বাংলা: দর্শকদের উদ্দেশ্যে 'রক্তকরবী' নিয়ে কী বলবেন?

রাইমা সেন: দর্শকদের উদ্দেশ্যে একটা কথাই বলব, দয়া করে সকলেই দেখুন ‘রক্তকরবী’। এটা ভীষণই একটা সাসপেন্স থ্রিলার। যেটা আগামী ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে জি ফাইভে ।

Share this article
click me!