নারীর সম্মানে প্রতিবাদী রাইমা, মনোবিদ বিক্রম, রহস্যের আড়ালে একের পর এক খুন, জি ফাইভে আসছে 'রক্তকরবী'

সায়ন্তন ঘোষাল পরিচালিত ওয়েব সিরিজ ‘রক্তকরবী’ কিন্তু রবিঠাকুরের নাটক নয় বরং হাড়হিম করা সাসপেন্স থ্রিলার। ‘রক্তকরবী’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় ও রাইমা সেন।আগামী ৩ ফেব্রুয়ারি থেকে জি ফাইভে শুরু হবে ‘রক্তকরবী’-র ওটিটি স্ট্রিমিং।

 

Web Desk - ANB | Published : Jan 22, 2023 4:21 AM IST

বাংলা হোক বা হিন্দি বর্তমানে সিনেমার পাশাপাশি দর্শক টানতে জোরকদমে এগিয়ে চলছে ওয়েব সিরিজ । জমজমাটি ওয়েব সিরিজ কোনটা ছেড়ে কোনটা দেখবেন এটাও রীতিমতো ভাবতে হচ্ছে আপনাকে। কারণ বাংলা, হিন্দি, ইংরাজি সব ভাষারই ওয়েব সিরিজ দর্শককে বিনোদন জোগাচ্ছে। যেটা বাদ হয় সেটাই যেন মিস হয়ে যায় এমনটাই ভাবাচ্ছে ওয়েব সিরিজ। শীঘ্রই ওটিটিতে আসছে ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। নাম টা শুনলেই অনেকের রবীন্দ্রনাথ ঠাকুরের সেই চিরন্তন নাটকের কথা মনে পড়ে যায়।

'রক্তকরবী' নামটার সঙ্গে যেন যক্ষপুরীর নন্দিনী এবং বিশু পাগলের গল্প এগুলোই সবার মনে আসে। তবে সায়ন্তন ঘোষাল পরিচালিত ওয়েব সিরিজ ‘রক্তকরবী’ কিন্তু রবিঠাকুরের নাটক নয় বরং হাড়হিম করা সাসপেন্স থ্রিলার। রহস্য ও রোমাঞ্চে পরিপূর্ণ কাহিনি নিয়েই নতুন সিরিজ তৈরি করেছেন পরিচালক সায়ন্তন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘রক্তকরবী’-র হাড়হিম করা ট্রেলার, যা দেখেই সাসপেন্স আরও বাড়ছে।

 

 

‘রক্তকরবী’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় ও রাইমা সেন। সিরিজের মুখ্যচরিত্র সাত্যকী একজন মনোবিদ। একদিন আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে সাত্যকী তারপর থেকেই শুরু হয়ে যায় একের পর এক খুন। কিন্তু কেন খুন হচ্ছে বা এই খুনের পিছনে কার রয়েছে, তা নিয়েই চলবে ছবির গল্প। এশিয়ানেট নিউজ বাংলাকে অভিনেতা বিক্রম জানিয়েছেন, সাত্যকী সারা জীবনে যাই করেছে সবেতেই সে সফল হয়েছে, এই প্রথমবার জীবনে এমন একটা মুহূর্ত আসে যেখানে ও নিজের সাফল্য পায় না, কীভাবে সেটা অতিক্রম করবে এটাই হল সাত্যকীর গোটা জার্নি। অন্যদিকে ‘রক্তকরবী’ ওয়েব সিরিজে রঞ্জার চরিত্রে দেখা যাবে রাইমা সেন। এশিয়ানেট নিউজ বাংলাকে রাইমা সেন জানিয়েছেন, এই চরিত্রটা ঠিক কতটা কঠিন তা প্রথমে নিজেও বুঝতে পারেননি অভিনেত্রী। একটা সাধারণ পরিবারের গল্প মনে হলেও সেটা সাধারণ নয়। রাইমা সেন কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। তবে রঞ্জার চরিত্রে অভিনয় করতে গিয়ে রাইমা সেনকে ভুলে গিয়ে পুরোপুরি রঞ্জা হতে হয়েছে রাইমাকে। এই প্রথমবার এই ধরনের চরিত্রে দেখা যাবে রঞ্জাকে। এবং মুখার্জি পরিবারের বড় বউ রঞ্জা, যার উপর প্রতিটা মানুষ নির্ভরশীল। 'রক্তকরবী' ওয়েব সিরিজে বিক্রম চট্টোপাধ্যায় ও রাইমা সেনের পাশাপাশি অভিনয় করছেন লাবণী সরকার, শান্তিলাল মুখোপাধ্যায়,তুলিকা বসু, ভাস্বর চট্টোপাধ্যায়, রুকমা রায়, অঙ্গনা রায়, কিঞ্জল নন্দ সহ টলিপাড়ার একঝাক তারকা। বক্স অফিসে সফল পাশাপাশি একাধিক ওয়েবসিরিজ যেভাবে সুপারহিটের তকমা ধরে রেখেছে সেই তালিকায় সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘রক্তকরবী’ যে অন্যমাত্রা আনতে চলেছে তা কিন্তু নিঃসন্দেহে বলাই যায়। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে জি ফাইভে শুরু হবে ‘রক্তকরবী’-র ওটিটি স্ট্রিমিং।

 

Share this article
click me!