Rukmini Maitra: হ্যাক হল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট, সমস্যা থেকে উদ্ধার পেতে কী পদক্ষেপ নিলেন জানালেন সে কথা

গত রাত থেকে খবরে রুক্মিণী মৈত্র। তবে কোনও নতুন কাজ নয়। বরং, সোশ্যাল মিডিয়া হ্যাক হওয়ার দরুন খবরে এলেন টেলি নায়িকা। জানালেন কীভাবে এমন অপরাধের শিকার হলেন তিনি।

Sayanita Chakraborty | Published : May 23, 2023 1:50 AM IST

110

সেলেবদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকিং বর্তমানে সাধারণ বিষয় পরিণত হয়েছে। এই দুর্ণীতির শিকার হচ্ছেন বহু তারকা। প্রায়শই কারও না কারও সঙ্গে ঘটছে এমন সমস্যা। এবার এর শিকার হলেন রুক্মিণী মৈত্র। নিজের সোশ্যাল মিডিয়া হ্যাকিং-র কথা জানালেন নিজেই।

210

২২ মে সোমবার সন্ধ্য ৭.৩৫ নাগাদ একটি টুইট করেন তিনি। নিজের টুইট অ্যাকাউন্ট দ্বারা জানান তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাইন্ট অর্থাৎ ফেসবুকের প্রোফাইলটি হ্যাক করা হয়েছে। এই প্রসঙ্গে সতর্ককে সতর্ক করেন তিনি। রুক্মিণী মৈত্র-র এই টুইটে চমক পেয়েছেন তাঁর ভক্তরা। এই জটিলতা থেকে তিনি কীভাবে মুক্তি পাবেন তা নিয়ে চিন্তিত তাঁর সকল ভক্ত।

310

এদিন টুইটে রুক্মিণী মৈত্র লেখেন, আপনাদের সবাইকে জানাচ্ছি যে আমার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। আমার সোশ্যাল মিডিয়া ম্যানেডার এটি রিস্টোর করার চেষ্টা করছে। পাশাপাশি আমার উকিল বিষটি দেখছেন। যদি আমার প্রোফাইল থেকে কোনও মেসেজ যায় তাহলে দয়া করে তার উত্তর দেবেন নায যতক্ষণনা আমি আপনাদের টুইট করে জানাই।

410

এভাবে সকলের উদ্দেশ্যে টুইট করেন রুক্মিণী মৈত্র। অনেক সময় হ্যাকিং-র পর সেই অ্যাকাউন্ট থেকে বিভিন্ন মেসেজ পাঠাতে দেখা যায় দুষ্কৃতীদের। তাই আগে থেকে সকলকে সতর্ক করলেন রুক্মিণী মৈত্র। তাঁর প্রোফাইল থেকে আসা কোনও মেসেজ বা পোস্ট দেখে তাঁর ভক্তরা যাতে বিভ্রান্ত না হয় সে কারণে নিলেন এমন পদক্ষেপ।

510

এদিকে একাধিক কাজে ব্যস্ত রুক্মিণী মৈত্র। হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। শীঘ্রই জিৎ-র সঙ্গে জুটি বাঁধবেন রুক্মিণী। চেঙ্গিজের পর জিৎকে দেখা মহাভারত ছবিতে। আর এই ছবিতেই কাজ করবেন রুক্মিণী মৈত্র। এমনই খবর টলিপাড়ায়।

610

শোনা যাচ্ছে, দ্রৌপদী হিসেকে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। রামকমল মুখোপাধ্যায় পরিচালনা করবে মহাভারত ছবিটি। এর আগে বিনোদিনী ছবিতে রামকমলের সঙ্গে কাজ করছেন রুক্মিণী মৈত্র। এবার মহাভারত ছবিতে দেখা যাবে তাঁকে। আর এবার এই ছবিতে থাকবেন জিৎ। তবে, এই খবরে এখনও শিলমোহর পরেনি।

710

বর্তমানে নটী বিনোদিনী ছবির কাজে বেশ ব্যস্ত রুক্মিণী। অভিনয়ের জন্য প্রশিক্ষণ নিতে হয়েছে তাঁকে। দীর্ঘ প্রশিক্ষণ নেওয়ার পর শুরু হয়েছে ছবির শ্যুটিং। বর্তমানে তা শেষের পথে।

810

এরপর দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। ছবির নাম দুর্গ রহস্য। যাপ মহরতের ছবি প্রকাশ্যে এসেছে। এই ছবিতে সত্যবতীর ভূমিকায় দেখা যাবে নায়িকাকে।

910

চ্যাম্প ছবি দিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন রুক্মিণী। একে একে ককপিট, পাসওয়ার্ড, কিশমিশ, কবীর থেকে সুইজারল্যান্ডের মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন।

1010

দেবের সঙ্গে তাঁর জুটি সব সময় সুপার হিট। সে যাই হোক, বর্তমানে বিপাকে রুক্মিণী মৈত্র। সোশ্যাল মিডিয়া হ্যাক হওয়ার দরুন নানান সমস্যায় রয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos