সুপার সিঙ্গার সিজন ৪ মঞ্চে ধামাকা, দেখে নিন গ্রান্ড ফিনালের কিছু জমজমাট মুহুর্তের ছবি

স্টার জলসায় কয়েকমাস ধরে শুরু হয়েছে সুপার সিঙ্গার সিজন ৪। এবার যবনিকা পতনের পালা। সুপার সিঙ্গার সিজন ৪ গ্র্যান্ড ফিনালে দুটি রাউন্ডে বিভক্ত হবে - শনিবার (রাউন্ড এক) এবং রবিবার (রাউন্ড দুই)।আগের তিনটি সিজনের মতো এবারেও রয়েছে সঙ্গীত জগতের রথী-মহারথীরা। 

Web Desk - ANB | Published : May 16, 2023 12:46 PM IST

17

সুপার সিঙ্গার সিজন ৪ গ্র্যান্ড ফিনালে ২ রাউন্ডে বিভক্ত হবে - শনিবার (রাউন্ড এক) এবং রবিবার (রাউন্ড দুই)। দুটি পর্বই সুপার সিক্সের প্রতিযোগীদের পারফরম্যান্সের সাক্ষী থাকবেন।

27

দর্শকদের জন্য এই দুটি চূড়ান্ত এপিসোডে একটি ভিজ্যুয়াল ট্রিট পাবেন কারণ তারা বিশেষ অতিথি হিসেবে উদিত নারায়ণের একটি বিশেষ পারফরম্যান্সের মুখোমুখি হবেন।

37

উদিতের গলায় শোনা যাবে তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত এবং টিপ টিপ বর্ষা পানি। এছাড়াও হরগৌরি পাইস হোটেল থেকে শঙ্কর ও ঐশানী এবং দীপা ও সূর্য অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অনুরাগের ছোঁয়া।

47

উদিত নারায়ণের একটি বিশেষ পারফরম্যান্স থাকবে যেখানে তিনি তেরে নাম সিনেমার তিনটি ব্যাক-টু-ব্যাক গান গাইবেন। (তেরে নাম, তুমসে মিলনা, ওরনি)। তিনি মিতওয়া, পাপা কহেতে হে, পহেলা নশা এবং জাদু তেরি নজরের মতো তার কিছু হিট গানও পরিবেশন করবেন।

57

উদিত নারায়ণের সঙ্গে গানে গলা মেলাবেন শানও। তিনি সেরা ৬ সুপার গায়ক অংশগ্রহণকারীদের সাথে বিশেষ পারফরম্যান্সও করবেন। শান একটি বিশেষ পারফরম্যান্স করবেন যেখানে তিনি চাঁদ সিফারিশ এবং জব সে তেরে নয়না গেয়ে শোনাবেন।

67

সঙ্গীত পরিবেশন করবেন রূপম ইসলামও। সুপার সিঙ্গার খ্যাত রানার একটি বিশেষ পারফরম্যান্স থাকবে। মঞ্চে প্রতিযোগীদের এভি স্ক্রিনিং হবে। রি-বন্ডিং হবে যা এই পর্বগুলোতে ঘটবে যেখানে পুরনো অংশগ্রহণকারীরা এই সিজনের সুপার সিঙ্গার - পার্থ, পৌশালি, ময়ূরী এবং শ্রেষ্ঠাংশু পালের শীর্ষ 6 অংশগ্রহণকারীদের সাথে পারফর্ম করবেন।

77

একটি সারপ্রাইজ এলিমেন্টও থাকবে। মঞ্চে যেখানে অন্বেষার গানের পরে শান সেলিম মার্চেন্টকে একটি ভিডিও কল করবেন যেখানে সেলিম মার্চেন্ট অন্বেষার গানের প্রশংসা করবেন। এছাড়াও মঞ্চে উদিত নারায়নের মিমিক্রি করবেন শান। বিজয়ী ঘোষণার মাধ্যমে পর্বগুলো শেষ হবে। পর্বগুলি ২০ এবং ২১ মে স্টার জলসা এসডি এবং এইচডিতে রাত সাড়ে নটা থেকে প্রচারিত হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos