চলতি বছরেই বাঁধা পড়বেন সাত পাকে, প্রকাশ্যে এল সন্দীপ্তা-সৌম্যর বিয়ের দিন

সদ্য প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিদেশে ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা। সেই ছবি পোস্ট করে খবরে আসেন নায়িকা। এবার দীর্ঘ অপেক্ষার পর প্রকাশ করলেন বিয়ের দিন।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2023 11:16 AM IST

ছোটপর্দা, বড় পর্দা কিংবা ওটিটি- সর্বত্র নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছে সন্দীপ্তা। বহু বছর ধরে যুক্ত অভিনয় জগতের সঙ্গে। নাচ থেকে অভিনয়- সবেতে সে পারদর্শী। শেষ দেখা গিয়েছে নষ্টনীড় ওয়েব সিরিজে। আর এবার ফের খবরে এলেন নায়িকা। তবে কাজ নয়। বরং, ব্যক্তিগত কারণে লাইম লাইটে অভিনেত্রী।

বহুদিন ধরে অভিনেত্রী সন্দীপ্তা সেনের প্রেমের খবরে সরগরম সর্বত্র। এর আগে রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে ছিলেন। তবে, শেষ কিছুদিন ধরে সৌম্য মুখোপাধ্যায়কে নিয়ে খবরে নায়িকা। সদ্য প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিদেশে ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা। সেই ছবি পোস্ট করে খবরে আসেন নায়িকা। এবার দীর্ঘ অপেক্ষার পর প্রকাশ করলেন বিয়ের দিন। জানালেন, আগামী ৭ ডিসেম্বর বিয়ে করছেন সন্দীপ্তা।

ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মী সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে আছেন সৌম্য মুখোপাধ্যায় ও সন্দীপ্তা সেন। তার আগে হবে বাগদান। ২ ডিসেম্বর বাগদান করবেন সৌম্য ও সন্দীপ্তা। এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেন, বিয়েতে ফুশিয়া পিঙ্ক কাতান বেনারসী পরবেন সন্দীপ্তা। তেমনই প্যাস্টেল পিঙ্ক শেরওয়ানি ও ধুতিতে সাজবেন সৌম্য মুখোপাধ্যায়।

জানা গিয়েছে, দুজনেই যেহেতু ফিল্মি দুনিয়ার সদস্য তাই তাঁদের বিয়ের অতিথি তালিকায় থাকবেন অধিকাংশ টলিউড সদস্যরা। তেমনই একেবারে বাঙালি সাজ থেকে বাঙালি মেনু-র ঝলক মিলবে তাদের বিয়েতে। জানা গিয়ছে, কড়াইশুঁটির কচুরি, পোলাও, চিংড়ির মালাইকারি থেকে পাঁঠার মাংস থাকতে পারে মেনুতে। তেমনই অবশ্যই থাকবে বিভিন্ন ধরনের মিষ্টি। সব মিলিয়ে চলছে জোড় প্রস্তুতি। 

 

আরও পড়ুন

শিল্পীর হাতের ছোঁয়া লাগলেই মৃত্যু, আসছে টোটার রহস্যে মোড়া নতুন সিরিজ ‘পিকাসো’

Bagha Jatin: ‘…তৈরি হও ভবিষ্যত লেখার জন্য’, ‘বাঘা যতীন’ ছবির ট্রেলার জুড়ে একের পর এক চমক

বিচ্ছেদের পর কেমন কাটছে জীবনের নতুন ইনিংস, অকপট ওপার বাংলার সুন্দরী পরীমনি

 

Share this article
click me!