শিল্পীর হাতের ছোঁয়া লাগলেই মৃত্যু, আসছে টোটার রহস্যে মোড়া নতুন সিরিজ ‘পিকাসো’

মঙ্গলবার প্রকাশ্যে এল সিরিজের ফার্স্ট লুক। সিরিজে একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী। অন্যান্য চরিত্রে আছেন সৌরভ দাস, সৃজলা গুহ, রোজা পারমিতা দে, দেবপ্রসাদ হালদার, রাহেলী এবং কাব্যা ভৌমিক।

Sayanita Chakraborty | Published : Oct 10, 2023 8:14 AM IST

সময়টা বেশা ভালো যাচ্ছে টোটা রায় চৌধুরীর। একের পর পর ছবিতে দেখা যাচ্ছে টোটাকে। টলিউড থেকে বলিউড- কাজ করে চলেছেন বহু ছবিতে। এবার আবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিতে আসছেন ওটিটি-তে। সদ্য প্রকাশ্যে এল নতুন সিরিজের খবর।

পিকাসো দিয়ে ফের ওটিটি-তে পা রাখবেন টোটা রায় চৌধুরী। মঙ্গলবার প্রকাশ্যে এল সিরিজের ফার্স্ট লুক। সিরিজে একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী। অন্যান্য চরিত্রে আছেন সৌরভ দাস, সৃজলা গুহ, রোজা পারমিতা দে, দেবপ্রসাদ হালদার, রাহেলী এবং কাব্যা ভৌমিক।

সিরিজের রয়েছে বিস্তর চমক। এই সিরিজে চিত্রশিল্পী পলাশ মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী। তিনি সকলের কাছে পিকাসো নামে পরিচিত। তিনি এমন একজন শিল্পী, যিনি কারও ছবি আঁকলে তাঁর মৃত্যু হয়। রহস্য, খুন-সহ একাধিক চমক রয়েছে টোটা রায় চৌধুরী অভিনীত পিকাসো ওয়েব সিরিজে। এমনকী, টোটা রায় চৌধুরী অভিনীত চরিত্রেও রয়েছে বিস্তর চমক। সিরিজটি পরিচালনা করেছেন রাজা চন্দ্র। সব মিলিয়ে শীঘ্রই আসছে চমক।

 

 

এর আগেও ওটিটি-তে দেখা গিয়েছে টোটাতে। শেষে বাংলা সিরিজ নিখোঁজে দেখা দিয়েছিলেন টোটা। সেখানও তাঁর চরিত্র নজর কাড়ে সকলের। নিখোঁজ সিরিজটিও ছিল রহস্যে মোড়া। এবার ফের একবার রহস্যে মোড়া কাহিনি নিয়ে আসছেন অভিনেতা। প্রকাশ্যে আসা ছবির পোস্টারে দেখা যাচ্ছে, চেয়ারে বলে বই পড়ছেন অভিনেতা। এক হাতে সিগারেট। সামনে রয়েছে ক্যানভাস। যেখানে এক মহিলার ছবি আঁকা। তার পাশে থাকে টেবিলে রয়েছে আঁকার সরঞ্জাম। এই ছব পোস্ট করে নিজের আসন্ন কাজের কথা জানালেন টোটা।

 

আরও পড়ুন

Bagha Jatin: ‘…তৈরি হও ভবিষ্যত লেখার জন্য’, ‘বাঘা যতীন’ ছবির ট্রেলার জুড়ে একের পর এক চমক

ইজরায়েল-হামাস সংঘর্ষ প্রসঙ্গে মন্তব্য করে বিপাকে মিয়া খলিফা, প্লেবয় ম্যাগাজিন থেকে বরখাস্ত পর্নতারকা

বিচ্ছেদের পর কেমন কাটছে জীবনের নতুন ইনিংস, অকপট ওপার বাংলার সুন্দরী পরীমনি

Share this article
click me!