টিআরপি রেটিং-এ এগিয়ে কোন সিরিয়াল, দেখে নিন কে কাকে দিল টেক্কা, রইল তালিকা

এগিয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া। এই সিরিয়াল এই সপ্তাহে দর্শকদের থেকে পেয়েছে বিস্তর ভালোবাসা।

Sayanita Chakraborty | Published : Sep 14, 2023 12:10 PM IST

অনুরাগের ছোঁয়া ফের টেক্কা দিল অন্যান্য সিরিয়ালকে। সারা সপ্তাহ জুড়ে সিরিয়ালের গল্পে নতুন ঝটকা নিয়ে আসেন পরিচালকেরা। দর্শকদের মনের কাছে পৌঁছাতে গল্পে এনে থাকেন নতুন মোড়। এই নিরিখে দর্শকদের থেকে ভালোবাসা পেয়ে থাকেন। সেই হিসেবে তৈরি হয় রেটিং চার্ট।

এবার টিআরপি-র তালিকায় শীর্ষে আছে অনুরাগের ছোঁয়া। স্টার জলসা-র এই সিরিয়াল রয়েছে টিআরপি-র শীর্ষে। ৮.৮ রেটিং পেয়েছে সিরিয়ালটি। সিরিয়ালে সূর্য ও দীপার সম্পর্কে এসেছে নতুন মোড়। যা মন কেড়েছে দর্শকদের। গত সপ্তাহে রেটিং ছিল ৭.৬। এর পরেই আছে ফুলকি। জি বাংলার এই সিরিয়াল ৮.৩ রেটিং পেয়েছিল। দর্শক ৭.৫ রেটিং ছিল গত সপ্তাহে। তেমনই নিমফুলের মধু সিরিয়াল আছে তৃতীয় স্থানে। জি বাংলার এই সিরিয়াল ৮.২ পেয়েছিল। ৭.২ ছিল গত সপ্তাহের রেটিং। রাঙা বউ সিরিয়াল রয়েছে চতুর্থ স্থানে। ৭.৫ পেয়েছে সিরিয়ালটি। ৭.৪ রেটিং ছিল সিরিয়ালটির। তেমনই কার কাছে কই মনের কথা সিরিয়ালও মন কেড়েছে দর্শকদের। ৬.৭ পেয়েছে সিরিয়ালটি। গত সপ্তাহে রেটিং ছিল ৬.৫। এই সিরিয়ালের পর আছে সন্ধ্যাতারা। স্টার জলসার এই সিরিয়াল পেয়েছে ৬.৭ রেটিং। গত সপ্তাহের থেকে কমেছে রেটিং। গত সপ্তাহে ছিল ৬.৯। তারপর আছে হরগৌরী পাইস হোটেল। স্টার জলসার এই সিরিয়াল ৬.৭ রেটিং পেয়েছে। গত সপ্তাহ থেকে বেশ খানিকটা বেড়েছে রেটিং। ৫.৬ রেটিং পেয়েছিল সিরিয়ালটি। এর পর স্থান পেয়েছে খেলনাবাড়ি। জি বাংলার এই সিরিয়ালটি পেয়েছে ৬.৪ রেটিং। ৫.৮ রেটিং পেয়েছিল সিরিয়ালটি। তেমনই তারপর আছে লভ বিয়ে আজকাল। স্টার জলসার এই সিরিয়ালটি ৬.১ রেটিং পেয়েছে। গত সপ্তাহে থেকে সামান্য বেড়েছে রেটিং। ৬.০ ছিল গত সপ্তাহের রেটিং। তেমনই তার পর আছে তুঁতে। এই সিরিয়ালের রেটিং ৬.০। গত সপ্তাহ থেকে কমেছে রেটিং। গত সপ্তাহে ৬.১ ছিল রেটিং। এই সপ্তাহে সামান্য বেড়েছে রেটিং। তেমনই তালিকার শেষে আছে বাংলা মিডিয়াম। স্টার জলসার এই সিরিয়ালের রেটিং ৫.৫। গত সপ্তাহ থেকে সামান্য কমেছে রেটিং। ৫.৭ ছিল গত সপ্তাহ থেকে সামান্য কমেছে রেটিং।

এভাবে টিআরপি রেটিং- এগিয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া। এই সিরিয়াল এই সপ্তাহে দর্শকদের থেকে পেয়েছে বিস্তর ভালোবাসা। এখন দেখার আগামী সপ্তাহে কোন সিরিয়াল কাকে দেয় টেক্কা। কে কাকে টপকে এগিয়ে যায়।

 

আরও পড়ুন

Aparajita Auddy: সিরিয়াল শুরুর আগেই বিতর্ক, পারিশ্রমিক নিয়ে চর্চায় এলেন অপরাজিতা আঢ্য

Kriti Varma: আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়াল কৃতি বর্মার, ইডি-র চার্জশিট পেলেন অভিনেত্রী

দীর্ঘদিন পর বাংলা ওয়েব সিরিজে রাজেশ শর্মা, আসছে নতুন সিরিজ ‘এম এইচ ৬’

Share this article
click me!