Singer Noble: প্রতিদিন ৪ লক্ষ টাকার মাদক গ্রহণ করে নোবেল, অভিযোগ প্রাক্তন স্ত্রীর

প্রতিদিন ৪ লক্ষ টাকার মাদক গ্রহণের অভিযোগ উঠল নোবেলের বিরুদ্ধে। এই অভিযোগ তুললেন তাঁর প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহম্মুদ। সদ্য সোশ্যাস মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে তাঁর প্রাক্তন স্ত্রীকে এমন দাবি করতে দেখা যায়।

Web Desk - ANB | Published : May 16, 2023 8:34 AM IST

বিতর্কে জড়ালেন গায়ক নোবেল। একের পর এক অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে। এবার প্রতিদিন ৪ লক্ষ টাকার মাদক গ্রহণের অভিযোগ উঠল নোবেলের বিরুদ্ধে। এই অভিযোগ তুললেন তাঁর স্ত্রী সালসাবিল মাহম্মুদ। সদ্য সোশ্যাস মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে তাঁর স্ত্রীকে এমন দাবি করতে দেখা যায়।

বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত জীবন নিয়ে খবরে রয়েছেন নোবেল। স্ত্রীর সঙ্গে খারাপ আচরণ, প্রকাশ্যে স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহার থেকে শুরু করে মদ্যপ অবস্থায় গান গাওয়া কিংবা প্রকাশ্যে মহিলাকে চুম্বনের অভিযোগ ছিল নোবেলের বিরুদ্ধে। এবার এক বাংলা দেশের সংবাদ মাধ্যমে তাঁর প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহম্মুদ জানান এক বিশেষ তথ্য। তিনি বলেন, প্রতিদিন ৪ লক্ষ টাকার মাদক গ্রহণ করেন নোবেল। মাদক সেবনের পর সে অন্য মানুষ হয়ে যায়। প্রতিদিন যে পরিমাণ মাদক গ্রহণ করেন তার মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।

ডিভোর্সের পর তাঁর প্রাক্তন স্ত্রী একের পর এক অভিযোগ তুলেছে তাঁর বিরুদ্ধে। মইনুল আহসান নোবেলকে ঘিরে নানান কটুকথা জানিয়েছেন। পেশাগত থেকে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়েছে নোবেলকে ঘিরে। কদিন আগে বাংলাদেশের এক কলেজে মদ্যপ অবস্থায় গান গাইত ওঠেন। স্টেজে উঠে মাইক ভেঙে দেন। আবার বসে পড়েন। এই সব নিয়ে বিস্তর অশান্তি হয়। এই সময় নোবেলের মদ্যপান নিয়ে মন্তব্য করেন তাঁর স্ত্রী।

তিনি বলেন, ‘আগে সে সকলের সঙ্গে ভালো ব্যবহার করত, ভালো মানুষ ছিল। তাঁর মধ্যে কোনও অহংকার ছিল না। নেশা শুরু করার পর থেকে পরিবর্তন আসে তাঁর মধ্যে। একবার অনেক বড় শো হঠাৎ বাতিল হয়ে যায়। সে সময় ঘর বন্দি হয়ে যায় সে। তখন থেকে মাদক নিতে শুরু করে। বিদেশের শো-র টাকা, জমানো টাকা এই খবর খরচ করতে শুরু করেছে। ওর যা আয় আছে সব দিয়ে রোজ মাদক কেনে।’ তিনি বলেন, ‘রোজ এই চার লক্ষ টাকা তাঁকে দিতে হয় এমন নয়। অনেক ক্ষমতাবান ধনী ব্যক্তি আছে যারা বিনামূল্যে মাদক দিয়ে থাকেন নোবেলকে। আবার অনেক সময় ধারে মাদক নিয়ে পরে টাকা দিয়ে থাকে।’ নোবেলের প্রাক্তন স্ত্রী বলেন, তাঁকে মদ খেতে বারন করতে সে মারধর করত। এমনকী স্ত্রী ও মা সকলের গায়ে হাত তুলত নোবেল।

 

আরও পড়ুন

Mouni Roy: ইতালিতে ছুটি কাটাচ্ছেন মৌনি রায়, বোল্ড লুকে ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়

The Kerala Story: তৈরি হতে পারে সিক্যুয়েল, দ্য কেরালা স্টোরি ছবি নিয়ে এমন ইঙ্গিত দিলেন পরিচালক

প্রকাশিত হল গৌরী খানের নতুন বই 'মাই লাইফ ইন ডিজাইন', স্ত্রীর পাশে উপস্থিত কিং খান

 

Share this article
click me!