এবার থেকে সপ্তাহের সাত দিনই সাক্ষাৎ করুন সেনগুপ্ত ও ঘোষ পরিবারের সঙ্গে, বড় ঘোষণা চ্যানেলের পক্ষ থেকে

ফের খবরে ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘হরগৌরী পাইস হোটেল’। এখন থেকে সপ্তাহে পাঁচদিন নয়। বরং সাত দিনই সম্প্রচারিত হবে সিরায়াল দুটি। সঙ্গে গল্পে থাকবে আরও চমক।

Sayanita Chakraborty | Published : May 25, 2023 3:35 AM IST

110

স্টার জলসার পক্ষ থেকে বড় ঘোষণা করা হল দর্শকদের জন্য। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে বদল আনা হল সিডিউলে। শুধু দর্শকদের চাহিদার্থের এবার চ্যানেলের পক্ষ থেকে নেওয়া হল বিশেষ সিদ্ধান্ত। আবার আরও বিশেষ ভাবে জানতে পারবেন দীপার কাহিনি। তেমনই হরগৌরীর কাহিনিও শুনবেন দর্শকেরা।

210

দর্শক ও প্রিয় দর্শদের মধ্যে সম্পর্ক আরও মজবুত করতে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে সিরিয়ালের কর্তৃপক্ষ দ্বারা। ভক্তদের বিনোদনের চাহিদার্থেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান গিয়েছে। অনুরাগের ছোঁয়া ও হোরোগৌরি পাইস হোটেল সিয়িরাল দুইটি বেশ জনপ্রিয়। অল্প সময়েই জনপ্রিয়তা অর্জন করেছে সিরিয়ালগুলো। সিরিয়ালের টিআরপি গড়েছে রেকর্ড।

310

অনুরাগের ছোঁয়া ও হোরোগৌরি পাইস হোটেল সিরিয়ালে সকল তারকার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। খুব দ্রুত তারা হয়ে উঠেছেন বাড়ির সদস্য। দর্শকদের থেকে অল্প সময়ের মধ্যে ভালোবাসা জিতে নিয়েছেন তারকারা।

410

এবার সেই সম্পর্ক আরও দৃঢ় করতে আসছে ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘হরগৌরি পাইস হোটেল’-র তারকা। সোমবার থেকে রবিবার রাত ৯টায় সম্প্রচারিত হবে ‘অনুরাগের ছোঁয়া’। সিরিয়ালে দীপা ও সূর্যের সম্পর্ক নিয়ে নানান জটিলতা চলছে। তাঁদের মধ্যে ভুলবোঝা বুঝি বেড়েই চলেছে।

510

বর্তমানে গল্প এগিয়ে গিয়েছে অনেকগুলো বছর। মাঝে আলাদা থাকতে দীপা ও সূর্য। এখন তারা দুই মেয়ের মা-বাবা। মাঝের এতগুলো বছর কোনও যোগাযোগ ছিল না তাঁদের। বর্তমানে কমতে শুরু করেছিল দূরত্ব।

610

তবে, দীপা ও সূর্যর মধ্যে নানান সমস্যা দেখা যাচ্ছিল। সে ভুল বোঝাবুঝি দূর হয়ে সম্পর্ক আরও সুন্দর হবে নাকি বাড়বে জটিলতা এই নিয়ে আসছে নতুন এপিসোড।

710

তেমনই ধ্বনী পরিবারের উচ্চ শিক্ষিত মেয়ে কীভাবে এক মধ্যবিত্ত পরিবারে মানিয়ে নেবে সেই নিয়ে তৈরি ‘হরগৌরি পাইস হোটেল’ সিরিয়ালের গল্প। স্টার জলসার বেশ খ্যাত সিরিয়াল এটি।

810

ঘোষ পরিবারের গল্প নিয়ে তৈরি এই সিরিয়াল। অনিন্দ্য সরকার, সুরভী মল্লিক, জিষ্ণু ভট্টাচার্য, সৌম্যদীপ সিংহ রায়, অরুণাভ দে, সৌমি ব্যানার্জি, শ্রেয়া চট্টোপাধ্যায় রয়েছে গুরুত্ব চরিত্রে।

910

‘হরগৌরি পাইস হোটেল’-সিরিয়ালে ঐশানি ঘোষ-র চরিত্রে শুভস্মিতা মুখোপাধ্যায় ও শঙ্কর ঘোষের চরিত্রে রাহুল মজুমদারের অভিনয় সব সময় দর্শকদের মন কাড়ে। ২০২২ সালের সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হচ্ছে সিরিয়ালটি। ইতিমধ্যে গল্পে একাধিক মোড় এসেছে।

1010

সে যাই হোক, এবার আর পাঁচ দিন নয়। বরং সারা সপ্তাহ জুড়ে দেখা যাবে আসছে ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘হরগৌরি পাইস হোটেল’ সিরিয়াল দুটো। ‘অনুরাগের ছোঁয়া’ দেখতে রাত ৯টায় চোখ রাখুন পর্দায়। তেমনই ‘হরগৌরি পাইস হোটেল’ সম্প্রচারিত হবে রাত ১০টায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos