বিকিনি কাট ব্লাউজে উপচে পড়ছে উষ্ণতা, খোলা চুলের অ্যাটিটিউটে ভক্তদের পাগল করলেন শুভশ্রী

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন শুভশ্রী। হলুদ রঙের শাড়িতে বঙ্গনারীর লুকে নিজেকে মেলে ধরেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Web Desk - ANB | Published : Jan 14, 2023 8:21 AM IST

 

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। কাজ নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন শুভশ্রী। হলুদ রঙের শাড়িতে বঙ্গনারীর লুকে নিজেকে মেলে ধরেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী। বিকিনি কাট ব্লাউজে উপচে পড়ছে যৌনতা। শীতের উষ্ণতায় উষ্ণতার পারদ চড়ালেন শুভশ্রী। দেখে নিন ভিডিওটি,

 

 

শাড়ির সঙ্গে কানে বড় কানের দুল, খোলা চুলে লাস্যময়ী নায়িকা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বিকিনি কাট ব্লাউজে বেরিয়ে রয়েছে হট ক্লিভেজে, তাতেই উষ্ণতা ছড়িয়েছেন শুভশ্রী। টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী। হট ফ্যাশনে ভক্তদের তাক লাগিয়েছেন শুভশ্রী। অভিনেত্রীর কিলার লুকে সকলেই পাগল হয়েছেন। কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন শুভশ্রী। গত ৪ বছর ধরে রাজের সঙ্গে সুখে সংসার করছেন নায়িকা। ২০২০ সালে তাদের কোল আলো করে আসে ইউভান। আপাতত একরত্তি ইউভানকে নিয়েই কেটে যায় অভিনেত্রীর কাজের বাকিটা সময়। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। রাজকে বিয়ের পর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে সম্পূর্ণ নিজের দক্ষতায় কাঁপিয়ে বেড়াচ্ছেন গোটা টলিপাড়া। নিন্দুকেরা বলেন সাত পাকে বাঁধা পড়ার পর তার জীবনটা নাকি একেবারে বদলে গিয়েছে। প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-

আরও এক ধাপ এগিয়ে যাওয়ার বার্তা দিলেন শুভশ্রী, ভাইরাল তাঁর ফোটোশ্যুটের ছবি

'প্রেগন্যান্ট কিনা জানতামই না, শুটিং চলাকালীন রিপোর্ট পজিটিভ আসে', গর্ভাবস্থা নিয়ে মুখ খুললেন শুভশ্রী

আগের মতোই ফের এক ফ্রেমে মিমি-শুভশ্রী! নুসরতের ‘বোনুয়া’র ‘শুভ’ প্রত্যাবর্তন?

Share this article
click me!