'প্রেগন্যান্ট কিনা জানতামই না, শুটিং চলাকালীন রিপোর্ট পজিটিভ আসে', গর্ভাবস্থা নিয়ে মুখ খুললেন শুভশ্রী

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। কাজ নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। এমনকী নিজের প্রেগন্যান্সির কথাও জানতেন না। শুটিং চলাকালীন টেস্ট করাতেই রিপোর্ট পজিটিভ আসে। গর্ভাবস্থার জার্নি শেয়ার করলেন শুভশ্রী।

 

Web Desk - ANB | Published : Nov 24, 2022 5:10 AM IST / Updated: Nov 24 2022, 12:40 PM IST

110


বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। 

210


টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী। হট ফ্যাশনে ভক্তদের তাক লাগিয়েছেন শুভশ্রী। অভিনেত্রীর কিলার লুকে সকলেই পাগল হয়েছেন। 

310

কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  বিয়ের দু-বছরের মধ্যেই শুভশ্রীর কোল আলো করে এসেছে ইউভান। আপাতত স্বামী-সন্তান নিয়ে সুখী পরিবার শুভশ্রীর। 

410

সম্প্রতি এক সাক্ষাৎকারে শুভশ্রী নিজের মাতৃত্ব নিয়ে  মুখ খুলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিনি বলেন গর্ভবতী থাকাকালীন মোটেই কাজ বন্ধ করে দেননি শুভশ্রী। বরং সেইসময় তিনটে ছবির শুটিং করেছিলেন শুভশ্রী। 

510


অভিনেত্রী জানান, আমি জানতামই না আমি কনসিভ করেছি। বিষয়টা বেশ মজার ছিল। দিনটা ছিল ১৪ ফেব্রুয়ারি। আমি তখন হাবজি-গাবজি ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলাম। হঠাৎ কী যেন মনে হল টেস্ট করালাম। তারপরই রিপোর্ট পজিটিভ আসে। পুরো বিষয়টায় আমরা ভীষণ চমকে গেছিলাম। পুরোটাই আনপ্ল্যানড হলে খুব মজার ছিল।

610

২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে  গাঁটছড়া বাঁধেন শুভশ্রী। গত ৪ বছর ধরে রাজের সঙ্গে সুখে সংসার করছেন নায়িকা। ২০২০ সালে তাদের কোল আলো করে আসে ইউভান। আপাতত একরত্তি ইউভানকে নিয়েই কেটে যায় অভিনেত্রীর কাজের বাকিটা সময়।
 

710

রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  
 

810

২০১৬ সাল থেকেই রাজের সঙ্গে প্রেম সেখান থেকেই ২০১৭ -তে বাগদান এবং ২০১৮ -তে বিয়ে। তবে বিয়ের পর অভিনেত্রীদের জীবনটা পুরো বদলে যায়, বলত গেলে কেরিয়ারটাই পুরে শেষ। তবে এটা একদমই ভুল। সময় বদলেছে মানুষের ভাবনাতেই পরিবর্তন এসেছে।

910

রাজের সঙ্গে শুভশ্রীর সম্পর্ক কেমন, সেই প্রসঙ্গ শুভশ্রী জানিয়েছেন,সবটাই ভীষণ সহজাত। ঠিক নদীর প্রবাহের মতো। অভিমান ছবিতে একসঙ্গে কাজ করার পরই ব্যাপারটা ঘটে। রাজ এসে ওর মনের কথা বলে।  তবে আমি এটা ভাবতে পারিনি, আমি ওকে নিয়ে যেমনটা ভাবতাম ও একই জিনিস আমার জন্য ভাবত আমাকে ওর বউ হওয়ার প্রস্তাব দেন, আর আমিও হ্যাঁ বলে দিয়েছিলাম।
 

1010


রাজকে বিয়ের পর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে সম্পূর্ণ নিজের দক্ষতায় কাঁপিয়ে বেড়াচ্ছেন গোটা টলিপাড়া। নিন্দুকেরা বলেন সাত পাকে বাঁধা পড়ার পর তার জীবনটা নাকি একেবারে বদলে গিয়েছে। প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos