ছেলের জন্মদিনে ভক্তদের বড় চমক দিলেন টলি নায়িকা শুভশ্রী, পোস্ট করলেন মেয়ের ছবি

ইয়ালিনির বয়স এখন দশ মাস। সে নিজের পায়ে দাঁড়াতেও শেখেনি। বৃহস্পতিবার ইয়ালিনির ছবি পোস্ট করেন শুভশ্রী। দাদা ও বোনের একসঙ্গে ছবি পোস্ট করেন।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2024 2:44 PM IST

বহুদিনের অপেক্ষার অবসান। বড় ছেলে ইউভানের জন্মদিনেই মেয়ে ইয়ালিনির ছবি প্রকাশ্যে আনলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দীর্ঘদিন ধরে ইয়ালিনিকে দেখার জন্য অপেক্ষা ছিলেন ভক্তরা। ইউভানের জন্মের পর থেকেই তার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শুভশ্রী-রাজ। কিন্তু, মেয়ের বেলায় নিয়ম মেনেছেন ভিন্ন। তার কোনও ছবি এতদিন দেখা যায়নি। তার হাত পা কিংবা ঝুঁটির ছবি দেখেছি আমরা। এবার দেখা মিলল সেই মিষ্টি মুখের। দাদার জন্মদিনে বোনের ছবি এল প্রকাশ্যে।

ইয়ালিনির বয়স এখন দশ মাস। সে নিজের পায়ে দাঁড়াতেও শেখেনি। বৃহস্পতিবার ইয়ালিনির ছবি পোস্ট করেন শুভশ্রী। দাদা ও বোনের একসঙ্গে ছবি পোস্ট করেন।

Latest Videos

কদিন আগে যদিও শুভশ্রী মেয়েকে নিয়ে একটি ফোটোশ্যুট করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল ইয়ালিনিকে কোলে নিয়ে দাঁড়িয়ে নায়িকা। তবে, ইয়ালিনির মুখ ছিল অন্য দিকে। শুধু দেখা যাচ্ছে, খুদের পিঠ। দুজনের পরনেই কালো পোশাক। সেই ছবি মুহূর্তে হয়েছিল হয়েছিল ভাইরাল। তাকে দেখার জন্য উৎসুক ছিলেন সকলে। এবার সেই অপেক্ষার অবসান হল। মিলল ইয়ালিনির দেখা।

 

 

এদিকে ১২ সেপ্টেম্বর অর্থাৎ আজ ছিল ইউভানের জন্মদিন। ২০২০ সালে করোনা অতিমারির সময় সুখবর দিয়েছিলেন শুভশ্রী ও রাজ। ১২ সেপ্টেম্বর তাদের কোলে আসে প্রথম সন্তান ইউভান। এবার ৪ বছরে পা রাখল ইউভান। ইউভানের জন্মদিনে মেয়ের ছবি প্রকাশ করে দিনটিকে আরও স্পেশ্যাল করে তুললেন সকলে। দাদা ও বোনের ছবি নজর কাড়ল সকলের। মিষ্টি ইয়ালিনিকে দেখে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা জানিয়েছে সকলেই। 

 

Share this article
click me!

Latest Videos

'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu