Birthday: ৩-এ পা দিল ইউভান, পালিত হল রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মদিন

পালিত হল ছেলের জন্মদিন। দিনের শেষে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি। তবে, পার্টির তেমন ছবি আপাতত প্রকাশ্যে আসেনি। শুভশ্রী শুধু একটি মাত্র ছবি শেয়ার করেছেন।

Sayanita Chakraborty | Published : Sep 13, 2023 5:52 AM IST

দেখতে দেখতে তিন বছরে পা দিল ইউভান। ১২ সেপ্টেম্বর ছিল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র ছেলের জন্মদিন। আগেই নায়িকা জানিয়েছিলেন একেবারে অন্যভাবে পালন করবেন এবার ছেলের জন্মদিন। সেরকম ধুমধাম পরিকল্পনা নেই। তাদের আবাসনের কিছু বন্ধুদের আমন্ত্রণ করেছিলেন বলে এক সংবাদ মাধ্যমকে জানান নায়িকা। সঙ্গে জানিয়েছিলেন ছেলের স্কুলের কিছু বন্ধুদের আসার কথাও।

সেই অনুসারে পালিত হল ছেলের জন্মদিন। দিনের শেষে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি। তবে, পার্টির তেমন ছবি আপাতত প্রকাশ্যে আসেনি। শুভশ্রী শুধু একটি মাত্র ছবি শেয়ার করেছেন। যেখানে কালো রঙের পোশাকে দেখা গিয়েছে তিনজনকে। শুভশ্রীর পরনে ছিল কালো রঙের শর্ট ড্রেস। ছেলে ইউভান পরেছিলেন কালো ট্রাউজার ও শার্ট। শার্টে রয়েছে ব্যাটম্যানের লোগো। গলায় বাঁধা কাপড়। এদিকে পরিচালক রাজ চক্রবর্তীও পরেছিলেন কালো টি শার্ট ও নীল জিন্স। ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করেন তারা। ছবিতে দেখা যায় রাজের ইউভান পাশে দাঁড়িয়ে শুভশ্রী।

সদ্য ভাইরাল হয়েছে এই ছবি। শুভশ্রীর ছেলে সব সময়ই থাকে লাইম লাইটে। প্রায়শই ছেলের নিত্য নতুন ছবি পোস্ট করেন। পোস্ট করে থাকেন মজার ভিডিও। সে সকল কারণে প্রায়শই খবরে আসেন ইউভান। এবার প্রকাশ্যে তাঁর জন্ম দিনের খবর। জন্মদিনের দিন সকাল থেকে শুভশ্রীর পোস্ট নজর কেড়েছে সকলের। তাঁর ছেলেকে নিয়ে যারা যার পোস্ট করেছেন, তাদের সকলে স্ক্রিন শর্ট নিজের স্ট্যাটাসে দিয়েছিলেন নায়িকা। সব মিলিয়ে অন্য ভাবে পালন করলেন জন্মদিন।

 

 

এদিকে সদ্য প্রযোজনায় পা রেখেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তীর পরিচালিত প্রথম ওয়েব সিরিজ মুক্তি পেল। প্রেমের জালে ফাঁসিয়ে কীভাবে মেয়েদের পাচার করা হয়, তা নিয়ে তৈরি এই সিরিজ। সদ্য অনুষ্ঠিত হল সিরিজের সাকসেস পার্টি। সেখানে উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী ও সিরিজের প্রযোজক শুভশ্রী গাঙ্গুলী। এই সিরিজ দ্রুত সফল হয়েছে। ওয়েব সিরিজে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, দেবাশিস মণ্ডল, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষের মতো তারাকারা। শাশ্বত অভিনয় করেছেন অনিমেষ দত্ত। এই সিরিজ নজর কেড়েছে সকলে। এদিকে নতুন কাজ তো বটেই, পারিবারিক খবর নিয়ে খবরে আছেন শুভশ্রী। শীঘ্রই পৃথিবীর আলো দেখবে তা দ্বিতীয় সন্তান। সম্ভবত বছরের শেষ দিকে তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম হবে। শীঘ্রই দাদা হবে ইউভান।

 

আরও পড়ুন

Ananya Pandey: অবশেষে পা দিলেন ১০০ কোটির ঘরে, আয়ুষ্মান খুরানার হাত ধরে স্বপ্ন সত্যি হল অনন্যার

Jawan: ষষ্ঠ দিনে ছবির আয় ফের গড়ল রেকর্ড, দেখে নিন মোট কত আয় করল ‘জওয়ান’

Nupur Sanon: কৃতির প্রাক্তনের সঙ্গে জুটি বাঁধবেন বোন, নুপূরের কেরিয়ারে এল নতুন মোড়

Share this article
click me!