Ritabhori Chakraborty: গোলাপী জ্যাকের ভিতর দিয়ে বেরিয়ে আসছে ক্লিভেজ, ঋতাভরীর নতুন রিল ঘুম কাড়ল নেট জনতার

গোলাপী স্কার্টের সঙ্গে টিমআপ করেছেন গোলাপী জ্যাকেট। তার ভিতরের পরেছেন কালো রঙের ব্রা কাটিং টপ। এই পোশাকে যে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে নায়িকাকে তা বলার অপেক্ষা রাখে না।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2023 3:11 AM IST

হট ছবি নিয়ে সব সময় খবরে আসেন ঋতাভরী চক্রবর্তী। তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে প্রায়শই ধরা পড়ে নিত্য নতুন ফোটোশ্যুটের ছবি। এমনই সদ্য এক ফোটোশ্যুটের কারণে খবরে এলেন টলি নায়িকা। সদ্য গোলাপী পোশাকে দেখা গেল তাঁকে। গোলাপী স্কার্টের সঙ্গে টিমআপ করেছেন গোলাপী জ্যাকেট। তার ভিতরের পরেছেন কালো রঙের ব্রা কাটিং টপ। এই পোশাকে যে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে নায়িকাকে তা বলার অপেক্ষা রাখে না।

পোস্ট করা রিলে দেখা যাচ্ছে, জলাশয়ের ধারে দাঁড়িয়ে পোজ দিয়েছেন নায়িকা। গোলাপী পোশাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে তাঁকে। সঙ্গে তাঁর চোখের চাহুনিতে মুগ্ধ সকলে। গোলাপী পোশাকের সঙ্গে কানে পরেছেন স্টোনের কাজ করা দুল। হাতে মানানসই ব্রেসলেট। এই রিল পোস্ট করে লেখেন, আমি বাঘের চোখ পেয়েছি। একজন যোদ্ধা আগুনের মধ্য দিয়ে নাচছে। কারণ আমি একজন চ্যাম্পিয়ন।... আপনি আমার গর্জন শুনতে পাচ্ছেন।

এই রিল পোস্ট করা মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়। তারপর তাতে বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। কেউ লিখেছেন, আপনাকে অসাধারণ লাগছে। আবার কেউ লিখেছেন, খুব সুন্দর। কেউ মজা করে লিখেছেন, পুরো গরম গরম। কেউ কমেন্টে তাঁর চোখের প্রশংসা করেছেন তো কেউ তাঁকে বং কুইন লিখেছেন। আবার কেউ প্রশ্ন করেছেন, সে আর কত সুন্দর হবে।

 

 

এভাবে ফোটোশ্যুটের দৌলতে ফের খবরে এলেন ঋতাভরী চক্রবর্তী। টলিউডের সেরা নায়িকার তালিকায় রয়েছেন ঋতাভরী। প্রায়শই নিত্য নতুন ধরনের কাজ করতে দেখা যায় তাঁকে। চরিত্র বিয়ে সব সময় এক্সপেরিমেন্ট করেন ঋতাভরী চক্রবর্তী। কদিন আগেই মুক্তি পেয়েছে ‘ফাটাফাটি’। মোটা মেয়েদের কাহিনি নিয়ে মুক্তি পায় ছবিটি। ছবিতে নায়িকার বিপরীতে ছিলেন আবির। আবির ও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর অনক্রিন প্রেম নজর কাড়ে সকলের। মোটা বলে তারা যে কোনও কিছুতে পিছিয়ে নেই তারই বার্তা দিয়েছে ছবিটি। মোটাদের ফ্যাশন নিয়ে কাজ করেছিলেন নায়িকা। এবার দেখা দেবেন ওটিটিতে। মৈনাক ভৌমিকের পরিচালনায় পা রাখবেন ওটিট-তে। শেষ হয়েছে সেই ছবির কাজ। এই কারণে বেশ কিছুদিন বিদেশে ছিলেন নায়িকা। বিদেশ থেকে বহু ছবি পোস্ট করেন। সঙ্গে জানান কাজের অভিজ্ঞতা। এই সকল ব্যস্ততার মাঝে প্রায়শই ফোটোশ্যুট করিয়ে খবের আসেন নায়িকা। এবার পোস্ট করলেন একটি বিশেষ রিল। গোলাপী পোশাকে ভাইরাল হল নায়িকার লুক।

 

আরও পড়ুন

Jawan: পঞ্চম দিনে পা দিল ৩০০ কোটির ঘরে, দেখে নিন ভারতে কত আয় করলে শাহরুখের ‘জওয়ান’

Urfi Javed: খাঁজ কাটা কালো পোশাকে ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ

Tamannaah Bhatia : বেগুনী রঙের অফশোল্ডার পোশাকে রীতিমত হট তমন্না, ঘুম উড়েছে নেটিজেনদের

Share this article
click me!