Rii Sen: মা হলেন অভিনেত্রী ঋ, সোশ্যাল মিডিয়ায় জানালেন তাঁর সন্তানের নাম

শুক্রবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, আমি মা হয়েছি। সন্তানের নাম রেছেছি নবদ্বীপ।

Sayanita Chakraborty | Published : Dec 23, 2023 6:58 AM IST

শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে এখ বিশেষ পোস্ট করে খবরে আসেন অভিনেত্রী ঋ। জানান তিনি মা হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, আমি মা হয়েছি। সন্তানের নাম রেছেছি নবদ্বীপ।

কী ভাবছেন, বিয়ে মা করে কীভাবে সন্তানের মা হলেন ঋ? এর আগে তো কখনও তাঁর বিয়ে কিংবা গর্ভাবস্থার কথাও আসেনি প্রকাশ্যে। আবার এই পোস্ট দেখে অনেকে মনে করেছেন, ঋ হয়তো কোনও বাচ্চাকে দত্তক নিয়েছেন। কিন্তু, এই সকল ধারণাকে মিথ্যা প্রমাণ করলেন ঋ নিজেই। জানালেন চারপেয়ে শারমেয় সন্তানের মা হলেন তিনি। তার নাম রাখলেন নবদ্বীপ। নবদ্বীপকে নিজের সন্তান মা বলে পরিচিত দিলেন নিজেকে।

এদিকে ছবির কাজ কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরে আসেন ঋ। আগেই তার প্রেম ভাঙার খবর এসেছে। বর্তমানে একা থাকেন তিনি। একা থাকতে ভালোবাসেন নায়িকা। এক শো-তে এসে একবার বলেছিলেন, হঠাৎ করে তাঁর বাড়িতে এসে উপস্থিত হলে তিনি সঠিক ভাবে নিতে পারেন না। তিনি একা থাকতে ভালোবাসেন। এবার তাঁর বাড়িতে এল নতুন সদস্য। পোষ্য কিনলেন নায়িকা। সে পোষ্যকে নিজের সন্তান বলে পরিচয় দিলেন। সোশ্যাল মিডিয়ায় জানালেন সে কথা।

এদিকে প্রায়শই নানান বিতর্কের কারণে খবরে আসেন ঋ। অনেক সময়ই এমন অনেক মন্তব্য করেছেন যা তৈরি করেছে হেডলাইন। তেমনই আবার নিজের বোল্ড ছবি পোস্ট করে অনেক সময় এসেছেন খবরে। ঋ-র সোশ্যাল মিডিয়া ঘাঁটলে দেখা যায় তার ঝলক। সোশ্যাল মিডিয়া জুড়ে অজস্র বোল্ড ছবি। যা কখনও না কখনও তৈরি করেছে হেডলাইন। আর এবার মা হলেন অভিনেত্রী ঋ। নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন তাঁর সন্তানের নাম।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!