Dev: রাজনৈতিক কেরিয়ারে ইতি টানছেন অভিনেতা দেব? কথায় মিলল বিশেষ ইঙ্গিত

সদ্য এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেব বলেন, ২০২৪-র নির্বাচনে তিনি ফের লড়বেন কি না সে বিষয় এখনও কোনও সিদ্ধান্ত নেননি।

Sayanita Chakraborty | Published : Dec 21, 2023 9:33 AM IST

অভিনয়ের সঙ্গে রাজনৈতিক ময়দানে বেশ নাম করেছেন দেব। সে দুবারের তৃণমূল সাংসদ। তবে, লোকসভা নির্বাচনের বেশ কয় মাস আগে দেবের বিশেষ ইঙ্গিত নজর কাড়ল সকলের। সদ্য এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেব বলেন, ২০২৪-র নির্বাচনে তিনিফের লড়বেন কি না সে বিষয় এখনও কোনও সিদ্ধান্ত নেননি।

এদিকে পর পর মুক্তি পাচ্ছে দেব অভিনীত ছবি। তেমনই অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। পুজোর সময় মুক্তি পায় বাঘাযতীন। তারপর বড়দিনে আসছে প্রধান। তবে কি ছবির ব্যস্ততার কারণে রাজনীতি থেকে সরে যেতে চাইছেন অভিনেতা? তবে, অভিনয়ের কারণে রাজনীতিতে সে ভাবে সময় দিতে পারছেন বলে জানান নিজেই। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার জায়গায় যদি পুরো সময়ের কোনও রাজনীতিবিদ সাংসদ হন, তাহলে মনে হয় তিনি ঘাটালের জন্য আরও বেশি করে সময় দিতে পারবেন।’

তিনি আরও জানান, সাংসদ হয়ে মাটির কাছাকাছি যেতে পেরেছেন। বন্যার মতো পরিস্থিতি সামনে থেকে দেখেছেন। বাস্তব চিনেছে। চেষ্টা করেছেন যতটা সম্ভব মানুষের পাশে থাকার। তবে, কেউ ১০০ শতাংশ সমস্যা সমাধান করতে পারে না। কোনও না কোনও খামতি থাকেই। তবে, তিনি মনে করেন কেউ পুরো সময় দিতে পারলে মানুষের সমস্যা আরও সমাধান হবে।

এদিকে বড়দিনে চমক দবেন দেব। আসছে প্রধান। এই ছবিতে দেব ছাড়াও আছেন সোহম চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, অনির্বাণ চক্রবর্তী, সুজন নীল মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অনন্যা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। অতনু রায় প্রযোজনা করছেন ছবিটি। আর পরিচালনার দায়িত্বে আছেন অভিজিৎ সেন। ২২ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

Share this article
click me!