তোকে কেন বিয়ে করব, বাচ্চা মেয়ে, এভাবেই নবনীতাকে শুধিয়েছিলেন জিতু কমল, অসামান্য প্রেম কাহিনির ১০ ছবি

নবনীতা দাস ও জিতু কমলের বিচ্ছেদ নিয়ে সরগরম টলিপাড়া। সকলেই এই খবরে পেয়েছেন চমক। একসময় তাদের প্রেম কাহিনি ছিল টলিপাড়ার চর্চিত বিষয়। রইল সেই অসামান্য প্রেম কাহিনি।

 

Sayanita Chakraborty | Published : Jul 3, 2023 10:37 AM IST / Updated: Jul 03 2023, 04:11 PM IST

110
জিতু ও নবনীতা

নবনীতা দাস ও জিতু কমলের আলাপ শ্যুটিং সেটেই। তারা প্রথম একসঙ্গে কাজ করেন অর্ধাঙ্গিনী ধারাবাহিকে। এটি স্টার জলসার একটি ধারাবাহিক। তবে, সিরিয়ালের শুরু থেকে নয়, বরং গল্প খানিকটা এগিয়ে যাওয়ার পর জিতু-র এন্ট্রি হয়েছিল সিরিয়ালে।

210
জিতু ও নবনীতা

তবে, শ্যুটিং ফ্লোরে হওয়া বন্ধুত্ব প্রেমে পরিণতি পেতে বেশি সময় লাগেনি। এক সাক্ষাৎকারে জিতু কমল বলেছিলেন, সেভাবে প্রেম করা হয়নি তাঁদের। বরং, বিয়ের প্রস্তাব দিয়ে এগিয়েছিল সম্পর্ক। জিতু জানিয়েছিলেন, তার বাড়ি থেকে বিয়ের জন্য বহুদিন ধরে চাপ দিচ্ছিল।

310
জিতু ও নবনীতা

সিরিয়ালে কাজ করতে গিয়ে সকলের সঙ্গেই বন্ধুত্ব হয়। সকলে ব্যক্তিগত কথা শেয়ার করেন। তিনিও তাঁর বাড়ির কথা জানালেন সকলকে। নবনীতার সঙ্গে তাঁর বেশ বন্ধুত্ব ছিল। কথার ছলে তাঁর বাড়ির এই কথা নবনীতাকে বলেছিলেন।

410
জিতু ও নবনীতা

সেবার নবনীতা শুনে বলেছিল, তাঁকে বিয়ে করতে। এই কথার উত্তরে জিতু কামাল বলেছিলেন, তোকে কেন বিয়ে করব, বাচ্চা মেয়ে। এমন মজা করতেন তারা। কিন্তু, তাদের অজান্তে সেই মজা ভালোবাসায় পরিণতি পায়। সর্বত্র চর্চা শুরু হয় তাদের প্রেমের।

510
জিতু ও নবনীতা

কেউ কাউকে ‘আই লাভ ইউ’ বলেনি। তবে, প্রেমের প্রস্তাব দিয়েই এত বছর সম্পর্কে থাকলেন তারা। মুখে ভালোবাসি না বললেনও, কাদের মধ্যে সেই টানটা ছিল। এই কারণে দাম্পত্য সম্পর্কে বাঁধা পড়েন তাঁরা। এবার পাঁচ বছর পর ভাঙল সেই সম্পর্ক।

610
জিতু ও নবনীতা

সদ্য বিয়ে ভাঙার কথা সোশ্যাল মিডিয়া জানান নবনীতা দাস। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। সেখানে লেখেন, টেবিল আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না...

710
জিতু ও নবনীতা

.... টাওয়েল শেয়ার হবে না, সান স্ক্রিন ভাগভাগি হবে না... কিছুই আর একসঙ্গে হবে না...। তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো। গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছো... লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল...

810
জিতু ও নবনীতা

তাও নিজের একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজনে দুজনের সঙ্গে ভালো নেই... প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এই ভাবেই হোক.. ভালো থেকে জিতু কামাল। - সোশ্যাল মিডিয়ায় এমনটাই পোস্ট করে বিচ্ছেদের কথা জানান নবনীতা।

910
জিতু ও নবনীতা

এদিকে কদিন আগে ছিল বিবাহবার্ষিকী। সে সময় সুইমিং পুলে ছবি পোস্ট করেছিলেন নবনীতা দাস ও জিতু কমল। তেমনই নবনীতা ও জিতুর সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে একাধিক ভালোবাসার ছবি। প্রায়শই ঘুরতে গিয়ে ছবি পোস্ট করেন তারা। তাঁদের ভালোবাসার ছবি নজর কেড়েছিল সকলের। কিন্তু, হঠাৎ সম্পর্কে পতন হয়। সর্বত্র এখন তাঁদের বিচ্ছেদের খবর।

1010
শ্রাবন্তীর সঙ্গে জিতু

বর্তমান দুজনেই কাজ নিয়ে ব্যস্ত। ছোট পর্দায় জমিয়ে কাজ করছেন নবনীতা। তেমনই জিতুর হাতে রয়েছে নানান প্রোজেক্ট। বড় পর্দাতেও কাজ করতে দেখা যাচ্ছে তাঁকে। শীঘ্রই শ্রাবন্তীর সঙ্গে কাজ করবেন জিতু। তেমনই কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবি রয়েছে তাঁর হাতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos