নিজের গর্ভাবস্থার কথা প্রকাশ করলেন ঋতাভরী, নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে শুরু হল বিতর্ক

লেখেন, আমি ও আমার স্বামী যৌথ ভাবে ঘোষণা করছি যে, আমি মা হতে চলেছি। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা কাম্য।

Sayanita Chakraborty | Published : Sep 22, 2023 1:25 AM IST

 

গত রাতে একটি পোস্ট করেন টলি নায়িকা ঋতাভরী চক্রবর্তী। লেখেন, আমি ও আমার স্বামী যৌথ ভাবে ঘোষণা করছি যে, আমি মা হতে চলেছি। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা কাম্য।

অভিনেত্রীর এই পোস্ট দেখে সকলের মনে দেখা গিয়েছে নানান প্রশ্ন। প্রশ্ন উঠছে, তিনি বিয়ে করলেন কবে? তেমনই তিনি বিয়ের আগে যদি মাও হন, তাহলে কার সঙ্গে সম্পর্কে ছিলেন? তেমনই, তার সন্তানের বাবা কে? কিংবা তিনি হঠাৎ বিয়ে না করে মা হওয়ার সিদ্ধান্ত নিলেন কেন? তিনি কি সিঙ্গেল মাদার হতে চান? এমনই হাজারও প্রশ্ন ভক্তের মনে। শুধু তাই নয়, তার পোস্টের কমেন্টে দেখা গিয়েছে এই সকল প্রশ্ন। যা দেখে অবাক সকলে। আবার অনেকের মনে প্রশ্ন উঠেছে, ছবির প্রচারের জন্য এমন পোস্ট করলেন নাকি নায়িকা?

আপাতত মুখ বন্ধ রেখেছেন ঋতাভরী। কেন নিজের মা হওয়ার কথা লিখলেন সোশ্যাল মিডিয়ায়, তা জানাননি তিনি। এদিকে ঋতাভরী চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন। এই কথা কানাঘুষো শোনা গিয়েছিল এক সময়। তবে, সেই সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হলেন কি না তা নিয়ে উঠেছে প্রশ্ন। তেমনই চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে গোপনে বিয়ে করেছেন বলে মনে করছেন অনেকে। এখন এই সব প্রশ্নের উত্তরই ধোঁয়াশায়।

এদিকে কদিন আগে বিয়ে না করে মা হয়েছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। সদ্য ছেলে হয়েছে তাঁর। নিজের গর্ভবস্থার কথা এমন ভাবেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে চমক দিয়েছিলেন সকলকে। তারপর সন্তানের জন্মের পর প্রেমিকের কথা প্রকাশ্যে আনেন। তেমনই টলি নায়িকা নুসরত জাহানের ছেলের জন্মের আগে এই নিয়ে বিস্তর জলঘোলা হয়। সে সময় স্বামী নিখিলের সঙ্গে সেপারেটেড থাকতেন তিনি। তাই কীভাবে তিনি গর্ভবতী হলেন তা নিয়ে ওঠে প্রশ্ন। আবার এর পরই প্রকাশ্যে আসে নুসরত ও যশের সম্পর্কের কথা। ছেলেন নাম করনের পর অধিকাংশ নিশ্চিত হন যশের সন্তান ছেলেটি। এখন যদিও ফের এক সঙ্গে আছেন নুসরক ও যশ- এমনই কানাঘুষো সর্বত্র। আর এবার এমন তালিকায় নাম লেখালেন ঋতাভরী। আপাতত তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসেনি। তার আগে নিজের গর্ভাবস্থার কথা জানালেন। আবার উল্লেখ করলেন স্বামীর কথা। তাই সত্যিই তিনি মা হচ্ছেন কি না তা নিয়ে শুরু নানান গুঞ্জন।

 

আরও পড়ুন

প্রয়াত হলেন 3 Idiots খ্যাত দুবেজি, মৃত্যুকালে অভিনেতা অখিল মিশ্রর বয়স হয়েছিল ৫৮

নিজের জীবনের এক তরফা প্রেম থেকে উদ্বুদ্ধ হয়ে বানিয়েছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, প্রেম নিয়ে অকপট করণ জোহর

শরিফুল রাজকে বিচ্ছেদের নোটিশ পাঠালেন পরীমনি, ভাঙছে নায়িকা পঞ্চম বিয়ে

Share this article
click me!