চলছে টলিপাড়ায় পা রাখতে প্রস্তুতি, গণেশ চতুর্থী উপলক্ষ্যে মুক্তি পেল জিৎ-র ‘মানুষ’ ছবির ফার্স্ট লুক

ফের একবার ভিন্ন রকম গল্প নিয়ে মুক্তি পেতে চলেছে ছবিটি। অ্যাকশন, রোম্যান্স, ইমোশনের আলাদা গল্প নিয়ে আসছে ‘মানুষ’।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2023 4:02 AM IST

ফের খবরে টলি তারকা জিৎ। শীঘ্রই মুক্তি পাবে ‘মানুষ’। সদ্য প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক। গণেশ চতুর্থী উপলক্ষ্যে ভক্তদের চমক দিলেন অভিনেতা। ফের একবার ভিন্ন রকম গল্প নিয়ে মুক্তি পেতে চলেছে ছবিটি। অ্যাকশন, রোম্যান্স, ইমোশনের আলাদা গল্প নিয়ে আসছে মানুষ।

ছবিতে অ্যাংরি ইয়ং ম্যান হিসেবে দেখা যাচ্ছে জিৎকে। উসকো খুশকো চুল, হাতে বন্দুক নিয়ে দেখা গেল জিৎকে। পরনে ধূসর রঙের গেঞ্জি। তার ওপর দিয়ে পরেছেন জ্যাকেট। রাগে লাল তাঁর চোখ। হাতে বন্দুক। বন্দুকের নল তার করে রেখেছেন বিশেষ কারও দিকে। এমন সাজে দেখা দিতে চলেছেন মানুষ ছবিতে। একেবারে অ্যাকশন প্যাক নিয়ে আসছেন জিৎ। আর বিশেষ এই পুজোর দিনে প্রকাশ্যে আনলেন ছবির ফার্স্ট লুক। যা দেখে উচ্ছ্বসিত দর্শকেরা।

ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন, সুস্মিতা চট্টোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী। জিৎ ফিল্মওয়ার্কসের ব্যানারে জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানি প্রযোজনা করছেন মানুষ- চাইল্ড অফ ডেস্টিনি ছবিটি। ২৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি।

অধিকাংশ সময় কমার্শিয়াল ছবির তারকা হিসেবে দেখা যায় জিৎ-কে। যদিও কয়েকবার নিজেক চেনা ছকের বাইরে গিয়ে কৃষ্ণকান্তের উইল ও পিতৃভূমি-র মতো ছবিতে অভিনয় করেছেন। কিন্তু, তাঁর ভক্তরা তাঁকে কমার্শিয়াল ছবির নায়ক হিসেবেই দেখতে বেশি পছন্দ করেন। সে কারণেই তিনি তৈরিও করেন এমন ছবি। এবারও ফের এমনই ছবি নিয়ে আসছেন জিৎ। তবে, পোস্টার দেখে বোঝা যাচ্ছে এবার প্রতিশোধের গল্প থাকতে পারে ছবিতে।

তেমনই শেষ মুক্তি পেয়েছে জিৎ অভিনীত চেঙ্গিজ। ২১ এপ্রিল মুক্তি পেয়েছিল ছবিটি। বাংলা ও হিন্দি দুই ভাষায় মুক্তি পায়। রাজেশ গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবিটি দর্শকদের থেকে যথেষ্ট ভালোবাসা পেয়েছে। এই ছবির প্রধান চরিত্রে ছিলেন জিৎ ও সুস্মিতা চট্টোপাধ্যায়। এছাড়াও ছিলেন, সুদীপ মুখোপাধ্যায়, বিশ্বরূপ বিশ্বাস, ইন্দ্রজিৎ মজুমদার, রোহির রায়, সোহন বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। আন্ডার ওয়ারর্ল্ড জগতের কাহিনি, স্মাগলিং, প্রেম, রোম্যান্স, ইমোশন থেকে সম্পর্কের টানাপোড়েন সবই ছিল এই ছবিতে। এই প্রথম কোনও বাংলা ছবি যা হিন্দিতেও মুক্তি পায়। এবার ফের একেবারে ভিন্ন ধরনের কাহিনি নিয়ে আসছেন জিৎ। মুক্তি পেতে চলেছে মানুষ। অ্যাকশন, রোম্যান্স, ড্রামা- এই তিন রয়েছে ছবির কেন্দ্রে। সব মিলিয়ে এক নতুন চমক নিয়ে আসছেন জিৎ। 


আরও পড়ুন

Kangana Ranauat: ‘কোনও রাজনৈতিক দলের ভালো করার চেষ্টা করিনি’, ‘Emergency’ বিতর্কে মুখ খুললেন কঙ্গনা

Jeetu Kamal: টলিপাড়ায় আসছেন নতুন গোয়েন্দা, প্রকাশ্যে জিতু কামালের ছবির ফার্স্ট লুক

Allu Arjun Wax Statue: ফের মাদাম তুসোয় সম্মানিত ভারতীয় সিনেমা, মোমের মূর্তি বসছে আল্লু অর্জুনের

 

Share this article
click me!