হাতে বন্দুক, কোলে বাচ্চা নিয়ে গভীর জঙ্গলে ছুটছেন দেব, ভক্তদের আশ্বস্ত করে বললেন 'আমি এখন ভালো আছি'

প্রতিবারের পুজোর মতো এই বছরের পুজোতেও কী চমক আনতে চলেছেন তা নিয়েই চলছিল বিস্তর জল্পনা। অবশেষে বৃহস্পতিবার নিজের একটি ছবি পোস্ট করে সুখবর জানালেন সুপারস্টার দেব।

Web Desk - ANB | Published : Mar 9, 2023 8:09 AM IST / Updated: Mar 09 2023, 01:44 PM IST

পুজোর সময়টা কোনও না কোনও উপহার ভক্তদের হামেশাই দিয়েই থাকেন টলিউড হার্টথ্রব দেব। দিনকয়েক আগেই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় তাদের পুজোর ছবির কথা ঘোষণা করেছিলেন। তবে সকলেই অপেক্ষা করছিলেন দেবের। প্রতিবারের পুজোর মতো এই বছরের পুজোতেও কী চমক আনতে চলেছেন তা নিয়েই চলছিল বিস্তর জল্পনা। অবশেষে বৃহস্পতিবার নিজের একটি ছবি পোস্ট করে সুখবর জানালেন সুপারস্টার দেব।

দেবের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, ঘন জঙ্গলের মধ্যে একহাতে বন্দুক ও বাচ্চা কোলে নিয়ে দৌড়চ্ছেন দেব। ছবি দেখেই বোঝাই যাচ্ছে আপকামিং ছবি বাঘাযতীন-এর সেট থেকেই ছবি পোস্ট করেছেন দেব। ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, সবাইকে ধন্যবাদ এত ভালবাসা এবং শুভেচ্ছা জানানোর জন্য। আমি এখন একদম ভালো আছি। এই পুজোয় সেরা সিনেমার অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা প্রাণপণে চেষ্টা করছি। আশা করছি, আমাদের এই পরিশ্রমের ফল বৃথা যাবে না। আপনাদের ভাল লাগছে। ২০২৩-এর দুর্গাপুজোয় আসছে বাঘাযতীন। প্রতিবছর পুজোতেই দেবের ছবি মুক্তি পাওয়া যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। ২০২২ সালে মুক্তি পেয়েছিল কাছের মানুষ। এবারের চমক বাঘাযতীন।

 

 

 

দিনকয়েক আগে দেবকে দেখে চমক গেছিলেন ভক্তরা। শুধু তাই নয় উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন ভক্তরা। হোলির দিন শুভেচ্ছা জানাতে গোটা টিমের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন দেব। সেই ছবি দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের। দেবের বাঁ চোখে বাঁধা সাদা ব্যান্ডেজ, যা দেখে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। হঠাৎ কী হল অভিনেতার, তা জানতেই কমেন্টে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা।সুপারস্টার দেব এই মুহূর্তে বাঘাযতীন ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। গত সপ্তাহেই ওড়িশায় এই ছবির শুটিং করছিলেন অভিনেতা। শুটিং সেটেই ঘটে দুর্ঘটনা। দেবের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, বাঘাযতীন ছবির অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়েই বাঁ চোখে চোট পান দেব। সেই কারণেই চোখে ব্যান্ডেজ বেঁধেছেন দেব। জানা গিয়েছে পরিচালক অরুণ রায়ের বাঘাযতীন ছবির শুটিংয়ে চোখে গুরুতর চোট পান অভিনেতা। আপাতত চিকিৎসকদের পরামর্শ মতো থাকতে হবে অভিনেতাকে। তবে অভিনেতা জানান তিনি আগের চেয়ে পুরোপুরি সুস্থ রয়েছেন । স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে অভিনেতা-প্রযোজক দেবকে। নিজের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে আসতে চলেছে দেবের আপকামিং ছবি বাঘাযতীন।

 

Share this article
click me!