বিকিনি কাট ব্লাউজে হট শ্রাবন্তী, বঙ্গতনয়ার পিঠের হটকায় চোখ আটকে ভক্তদের

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন শ্রাবন্তী। ভিডিও পোস্ট করা মাত্রই হু হু করে ভাইরাল হয়েছে।

Web Desk - ANB | Published : Nov 9, 2022 1:51 PM IST / Updated: Nov 09 2022, 10:33 PM IST

শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন শ্রাবন্তী। ভিডিও পোস্ট করা মাত্রই হু হু করে ভাইরাল হয়েছে। শ্রাবন্তীর ভাইরাল ভিডিওই এখন নেটদুনিয়ার হটকেক।

সিলভার রঙের বিকিনি ব্লাউজও শিফনের শাড়ি পরে ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। ব্রা-এর কাপে স্পষ্ট বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। সিকোয়েন্সের কাজ করা শাড়ি ভিডিওতে পোজ দিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীকে সেক্সি ফিগারে রাতের ঘুম উড়ে গেছে ভক্তদের। শাড়ির সঙ্গে গলায় মোটা হার, কানে নেকলেস ও পনিটেল বেঁধেছেন শ্রাবন্তী। পিঠের হটকায় চোখ আটকে ভক্তদের।

 

 

নেটদুনিয়ার হট সেনসেশন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে চর্চার শেষ নেই। ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের পাগল করে দিচ্ছেন বাঙালি কন্যা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে হট অবতারে ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। যা দেখে পাগল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। রীরের একাংশ উন্মুক্ত করে বোল্ড লুকে ঘাম ছুটিয়েছেন নায়িকা শ্রাবন্তী। অভিনেত্রীর হট ক্লিভেজে চোখ আটকে রয়েছে ভক্তদের। ভিডিও দেখেই পাগল হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর কিলার লুকে কালঘাম ছুটেছে ভক্তদের।শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। এবং ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়। অভিরূপও নিজেকে শ্রাবন্তীর বিগ ফ্যান বলে দাবি করেছেন। বর্তমানে তারা আবার পেশাদার সম্পর্কেও জড়িত। অভিরূপের কনফেকশনারি কোম্পানির প্রচারের মুখ শ্রাবন্তী। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,কিছুদিন আগেই অভিরূপকে নিয়ে মুখ খুলেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই প্রথমবার অভিরূপের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ ভাগ করে নিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমসারির এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর কাছে অভিরূপের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল তার উত্তরে সকলকে চমকে দিয়েছিলেন শ্রাবন্তী।

আরও পড়ুন-

জলন্ত প্রদীপ নিয়ে ফেস্টিভ মুডে শ্রাবন্তী, লেহেঙ্গা চোলিতে তাক লাগালেন বঙ্গতনয়া

নতুন বছরে নতুন জুটি প্রসেনজিৎ-শ্রাবন্তী! জেনে নিন ছবির নাম

অনাবৃত উরু, বাথটবে শুয়ে আলোআধারিতে কী করছেন শ্রাবন্তী, উন্মুক্ত শরীরে চোখ আটকে ভক্তদের 

 

Share this article
click me!