শিবপ্রসাদ-নন্দিতার আগামী ছবির হাত ধরে বহুদিন পর বড়পর্দায় ফিরছেন ভিক্টর, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

 বহুদিন পর বড়পর্দায় ফিরছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় ফের নয়া চমক দিলেন ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় আগামী ছবির আভাস দিলেন শিবপ্রসাদ ও নন্দিতা জুটি। তাদের আগামী ছবিতে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও অনুসূয়া মজুমদারকে।

Web Desk - ANB | Published : Mar 4, 2023 7:26 AM IST

টলিউডের বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় একসময় একচেটিয়া সিনেমা করলেও এখন আর সেভাবে দেখা যায় না। বড়পর্দা থেকে এখন দূরে রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এবার বহুদিন পর বড়পর্দায় ফিরছেন অভিনেতা। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় ফের নয়া চমক দিলেন ভক্তদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আগামী ছবির আভাস দিলেন শিবপ্রসাদ ও নন্দিতা জুটি। তাদের আগামী ছবিতে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও অনুসূয়া মজুমদারকে। আপকামিং ছবির কাস্টদের সঙ্গে একটি ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, নতুন সিনেমা, নতুন আনন্দ।

এদিন স্ক্রিপ্ট পড়তে উইন্ডোজের অফিসে আসেন টলিপাড়ার দুই বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও অনুসূয়া মজুমদার। এবং সেখানেই আগামী ছবির পাকা কথা বলেন তারা। শিবপ্রসাদ ও নন্দিতা রায়ের ছবি মানেই একটা নয়া চমক। তাদের ছবিতে প্রবীণদের একটি বিশেষ জায়গা থাকে। এতদিন পর্যন্ত তাদের বেশিরভাগ ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখা গেছে। এবং একাধিক ছবিতেই সৌমিত্রকে দিয়ে দারুণ দারুণ উপহার দিয়েছেন দর্শকদের। সৌমিত্রর সঙ্গে জুটি বেঁধে একাধিক চমক দিয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত। এবার কি তবে সৌমিত্রর জায়গায় ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নয়া চমক দিতে চলেছেন পরিচালক জুটি, যা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় ভিক্টরের সঙ্গে ছবি পোস্ট করতেই নেটপাড়া উত্তাল হয়েছে। অনেকেই মজা করে বলেছেন সৌমিত্র বাবুর রিপ্লেসমেন্ট। তার চলে যাওয়ার পরই কি তবে নতুন মুখ বেছে নিল উইন্ডোজ। সূত্র থেকে ছবির নাম না জানা গেলেও জানা গিয়েছে চলতি মাসের ১৫ তারিখ থেকে এই ছবির শুটিং শুরু হবে। কলকাতা , বোলপুর, এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে ছবির শুটিং শুরু হবে। ছবির শুটিং শেষ হয়ে গেলে এবং সবকিছু ঠিক থাকলে চলতি বছর পুজোতেই মুক্তি পাবে এই ছবি।

 

 

সত্তরের দশকে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। একাধিক দেশ-বিদেশের বহু ছবিতে অভিনয় করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। বাংলা সিনেমার জগতে তার অবদান অনস্বীকার্য। দীর্ঘদিন ধরে বাংলা সিনেমায় তার অভিনয় সকলের মনে জায়গা করে নিয়েছে। ক্যালকাটা লাইট অপেরা গ্রুপ-এর 'দ্য ডেসার্ট সং', এবং বম্বে থিয়েটার-এর 'গডস্পেল'-এর মঞ্চে তার অভিনয় সকল সিনেমাপ্রেমীর মনে দাগ কেটেছে । সত্যজিৎ রায়ের পরিচালনাতে কাজ করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। 'ঘরে - বাইরে', 'শতরঞ্জ কি খিলাড়ি' ছবিতে তার অভিনয়ও প্রশংসিত হয়েছে সমালোচকদের। তবে ভিক্টর বন্দোপাধ্যায় সবচেয়ে বেশি প্রশংসা পান ডেভিড লিন পরিচালিত 'অ্যা প্যাসেজ টু ইন্ডিয়া' ছবিতে। পদ্মভূষণ পুরস্কারও পেয়েছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় । শিল্পকলায় ক্ষেত্রে অবদানের জন্য বাঙালিদের মধ্যে এই পুরস্কার পেয়েছেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এবার পদ্মভূষণ পুরস্কার প্রাপ্ত অভিনেতাকেই দেখা যাবে শিবপ্রসাদ-নন্দিতার আগামী ছবিতে। উল্লেখ্য, শিবপ্রসাদ ও নন্দিতা জুটির আমকামিং ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে। ক্রাইম থ্রিলারের এই ছবিতেই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধবেন আবির ও মিমি। তবে মিমি এর আগে পোস্ত ছবিতে শিবপ্রসাদ ও নন্দিতার সঙ্গে কাজ করেছেন। এছাড়া আবির চট্টোপাধ্যায় চলতি বছরে উইন্ডোজের সঙ্গে দুটো ছবিতে কাজ করছেন। মে মাসেই মুক্তি পাচ্ছে ফাটাফাটি। যেখানে আবিরের বিপরীতে ঋতাভরী চক্রবর্তীকে দেখা যাবে। অন্যদিকে মিমির সঙ্গে নতুন ছবিতে প্রথমবার কাজ করছেন আবির।

 

Share this article
click me!