কাজ থেকে ফেরার পথে গাড়িতেই জমে উঠেছে গানের আসর, পটকা ও খরাজের গান শুনে মুগ্ধ নেট জনতা

সদ্য একটি ভিডিও শেয়ার করেছেন অম্বরীশ ভট্টাচার্য। ক্যাপশনে লেখেন, আউটডোরে থাকলে আমরা এই ভাবেই হোটেলে ফিরি...।

Sayanita Chakraborty | Published : Sep 5, 2023 6:50 AM IST

তারকাদের প্রতিদিনই যেন ব্যস্ত সিডিউল। সকাল থেকে রাত পর্যন্ত চলে কাজ। কাজের কারণে ডাক পড়তে পারে যখন তখন। এমন ভাবে প্রস্তুত থাকেন তারা। শ্যুটিং শেষে আবার অনেক সময় বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে হয়। এই সবই কাজের অংশ বলা চলে। তাই বলে শুধু কাজ করেই কাটে নাকি তাঁদের জীবন? এমন ভাবা ভিত্তিহীন। হাজার ব্যস্ততার মাঝেই তারা নিজের জন্য সময় বের করে ফেলেন।

অন্তত এমনই মনে হল পটকা ওরফে অম্বরীশ ভট্টাচার্যের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখে। সদ্য একটি ভিডিও শেয়ার করেছেন অম্বরীশ ভট্টাচার্য। ক্যাপশনে লেখেন, আউটডোরে থাকলে আমরা এই ভাবেই হোটেলে ফিরি...। এই ভিডিও তে দেখা যাচ্ছে গাড়ি করে কাজ থেকে ফিরছেন অম্বরীশ ভট্টাচার্য। ট্যাক্সির পিছনের সিটে তিনি বসে। পাশে খরাজ মুখোপাখ্যায়। সামনে ড্রাইভারের পাশের সিটে বসে কাঞ্চন মল্লিক। গাড়িতেই গান ধরলেন খরাজ মুখোপাখ্যায় ও অম্বরীশ ভট্টাচার্য।

আমার মনের এই.. ময়ূর মহলে.. এসো আজ প্রেমে.. আদর ঢেলে দাও- গেয়ে উঠলেন খরাজ মুখোপাখ্যায় ও অম্বরীশ ভট্টাচার্য। দুজনের অভিনয় দক্ষতার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাঁদের বারে বারে বিভিন্ন ধরনের চরিত্রে দেখা গিয়েছে। বহু বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত আছে খরাজ মুখোপাখ্যায় ও অম্বরীশ ভট্টাচার্য। এই দুই তারকা যে গান গেয়ে থাকেন তাও মাঝে মধ্যে দেখেছেন অনেকে। তবে, তাঁদের গলায় যে এত সুর তা হয়তো প্রথম চাক্ষুস করলেন ভক্তরা। কাজ থেকে ফেরার পথে নিছক বিনোদনের কারণে গলা মেলালেন খরাজ মুখোপাখ্যায় ও অম্বরীশ ভট্টাচার্য। সারাদিন পরিশ্রমের পর দিনের শেষে তাঁদের এমন এনার্জি দেখে স্তম্ভিত ভক্তগণ। সেই সঙ্গে খরাজ মুখোপাখ্যায় ও অম্বরীশ ভট্টাচার্যের কন্ঠস্বরে মুগ্ধ সকলে।

অম্বরীশ ওরফে সকলের পছন্দের পটকা নিজেই এই ভিডিও শেয়ার করেছেন। কাজের পরবর্তী সময় তারা কীভাবে উপভোগ করে থাকেন তা দেখার সুযোগ মিলল সকলে। এই ভিডিও শেয়ার করা মাত্রই প্রশংসায় ভরে গিয়েছে অম্বরীশের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ওয়াল। তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ সকলে। তবে, তিনি যে এত সুন্দর করে গান গাইতে পারেন, তা হয়তো এই ভিডিওর দৌলতেই জানতে পারলেন ভক্তরা। সে যাই হোক, এবার সোশ্যাল মিডিয়ায় দৌলতে খবরে এলেন টলি তারকারা। প্রকাশ্যে এল তাঁদের সুপ্ত প্রতিভা।

 

আরও পড়ুন

Shahrukh Khan in Temple: জওয়ানের জন্য বিশেষ প্রার্থনা, ভেঙ্কটশ্বর মন্দিরে মেয়ে সুহানাকে নিয়ে শাহরুখ, দেখুন ভিডিও

Teachers Day 2023: শিক্ষক দিবসের দিন Watch List-এ অবশ্যই রাখুন এই আটটি ছবি, অনুপ্রেরণামূলক জীবনের পাঠ রয়েছে ছবিতে

Teachers Day Song: টিচার্স ডে উপলক্ষ্যে আয়োজিত পার্টিতে বাজাতে পারেন এই কয়টি বলিউড গান, রইল গানের হদিশ

Share this article
click me!