স্তনের মাপ কত, কতবার সঙ্গমে লিপ্ত হন? রানিকে নোংরা প্রশ্ন সাজিদ খানের, বোমা ফাটালেন নায়িকা

দিনকয়েক আগেই সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন এবং  শার্লিন চোপড়া। এবার সাজিদ খানের বিরুদ্ধে মিটু-র অভিযোগ তুললেন ভোজপুরি অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়।

Web Desk - ANB | Published : Oct 17, 2022 7:41 AM IST / Updated: Oct 17 2022, 02:55 PM IST

বিগ বস ১৬ নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে। বিতর্কের মূল কেন্দ্রবিন্দুতে রয়েছেন সাজিদ খান। জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস-এ অংশ নেওয়ার পর থেকেই জোর বিতর্ক শুরু হয়েছে বলিউডের বিখ্যাত পরিচালক সাজিদ খানকে নিয়ে। যৌন হেনস্তায় অভিযুক্ত পরিচালককে নিয়ে নয়া বিতর্ক দানা বেঁধেছে। কেন এই শো-তে তাকে জায়গা দেওয়া হল তা নিয়েও চলছে  তর্ক বিতর্ক।  দিনকয়েক আগেই সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন এবং  শার্লিন চোপড়া। এবার সাজিদ খানের বিরুদ্ধে মিটু-র অভিযোগ তুললেন ভোজপুরি অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়।

'বিগ বস'-এ থাকা সাজিদ খানকে নিয়ে বিতর্ক তো থামবার নয়, এ যেন বেড়েই চলেছে।  এবার মিটু-র অভিযোগ তুললেন ভোজপুরি অভিনেত্রী রানি চট্টোপাধ্যায়। অভিনেত্রী রানি জানিয়েছেন, সাজিদ তাকে একা বাড়িতে ডাকে। স্তনের মাপ জানতে চায় । এমনকী পা দেখাতে বলে, কতবার সঙ্গমে লিপ্ত হন সেটাও জানতে চান সাজিদ। 
নিজের অতীত দিনের কথা টুইটে জানালেন শার্লিন চোপড়া। এই সেই সাজিদ খান, যিনি কিনা শার্লিন চোপড়ার সামনে নিজের যৌনাঙ্গ প্রদর্শন করেছিলেন। এখানেই শেষ নয়, তাকে জিজ্ঞাসাও করেছিলেন ১০-এর মধ্যে কত দেবে। বিগ বস ১৬-তে রীতিমতো সাজিদকে নিয়ে একের পর এক বোমা ফাটাচ্ছেন সকলেই। এমনকী সাজিদকে বরখাস্ত করার দাবিতে সোচ্চার হয়েছেন  শার্লিন চোপড়া। শার্লিন টুইটে বলেছেন, আমি এবার বিগ বসের মঞ্চে প্রবেশ করতে চাই। আর এবার ওর যৌনাঙ্গের রেটিংটা দিয়ে আসব। সকলে দেখুক যে একজন নিগৃহীতা কীভাবে তার হেনস্তাকারীর সঙ্গে ব্যবহার করেন।

 

 

'বিগ বস 'মানেই বাড়তি উন্মাদনা। 'বিগ বস' মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। আর যতদিন যাচ্ছে ততই যেন জনপ্রিয় হয়ে উঠছে এই শো। ১লা অক্টোবর থেকে শুরু হয়েছে 'বিগ বস ১৬'। সলমন খান সঞ্চালিত এই শো-এর প্রতিযোগী পরিচালক সাজিদ খান। ছোট পর্দায় সাজিদকে দেখেই প্রতিবাদ শুরু করেছেন নারীরা। উল্লেখ্য, ২০১৮ সালে মিটু ঝড় আছড়ে পড়েছিল গোটা হলিউডে। সেই আন্দোলন ছড়িয়ে পড়েছিল গোটা বলিউড জুড়ে। বহু অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক, প্রযোজক কর্মক্ষেত্রে যৌন হেনস্তা নিয়ে অকপটে মুখ খুলেছিলেন। শুধু তাই নয়, প্রত্যেকের নামও প্রকাশ্যে এনেছিলেন। কেউ কেউ আবার কাস্টিং কাউচ নিয়েও মুখ খুলেছিলেন। বলিউডের বিখ্যাত পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে মি টু অভিযোগ এনেছেন মডেল অভিনেত্রী পলা।  নিজের সোশ্যাল মিডিয়ায় মি টু নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী। ছবিতে কাজ দেওয়ার নাম করেই তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেছিলেন পরিচালক সাজিদ। তিনি দাবি করেন হাউজফুল ছবিতে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলেই তার সঙ্গে নোংরামি করেন সাজিদ। বয়স মাত্র ১৭ বছর। তখনই সাজিদ খান তার শরীরে স্পর্শ করে। শুধু তাই নয়, অশ্লীল ও নোংরা ব্যবহার করতে শুরু করে।  তিনি আরও জানিয়েছিলেন মানসিক দিক দিয়েও পুরোপুরি বিধ্বস্ত করে দিয়েছিলেন সাজিদ খান। তবে পলা শুধু একা নন, একাধিক মেয়েদের সঙ্গেই এমন নোংরা ব্যবহার করেছেন পরিচালক সাজিদ খান। নগ্ন হলেই মিলবে কাজ। প্রকাশ্যেই নগ্ন হতে বলেন তাকে,এমনই অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। সেই সময় মুখ খুলতে ভয় পেলেও এখন তিনি মুখ খুলেছেন। কারণ বলিউডে মি টু নিয়ে এর আগেও একাধিক তারকা মুখ খুলেছেন। 
 

Read more Articles on
Share this article
click me!