ফের উঠতি মডেলের মৃত্যু রহস্য, ঝুলন্ত দেহ মিলল বাঁশদ্রোণীর এক বহুতল থেকে

বাঁশদ্রোণী থানার উল্টো দিকের এই বহুতল থেকে মিলল উঠতি মডেলে দেহ। মৃতের নাম পূজা সরকার। বয়স ১৯। বাঁশদ্রোণী থানার উল্টো দিকের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন তিনি। আজ সেখান থেকেই মিলল তার ঝুলন্ত দেহ।

Sayanita Chakraborty | Published : Jul 17, 2022 7:09 AM IST

 কলকাতার এক বহুতল থেকে আবারও উদ্ধার হল এক তরুণীর ঝুলন্ত দেহ। বাঁশদ্রোণী থানার উল্টো দিকের এই বহুতল থেকে মিলল উঠতি মডেলে দেহ। মৃতের নাম পূজা সরকার। বয়স ১৯। বাঁশদ্রোণী থানার উল্টো দিকের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন তিনি। আজ সেখান থেকেই মিলল তার ঝুলন্ত দেহ। 

পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর বাড়ি উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। স্থানীয়দের একাংশের দাবি, দুই তরুণ ও দুই তরুণী এক সময় থাকত ওই ফ্ল্যাটে। তাদের সঙ্গে প্রায়শই বচসা বাঁধত পূজা সরকারের। সে গোবরডাঙ্গা হিন্দু কলেজের ছাত্রী। পড়াশোনার পাশাপাশি মডেলিং করত পূজা। তবে, কী কারণে সে আত্মহত্যা করল তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে। তবে, পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছে পূজা। সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে দেহ। গলায়চ গামছা জড়ানো ছিল। তবে, উদ্ধার হয়নি কোনও সুইসাইড নোট। 

কদিন আগেই আত্মহত্যা করেন পল্লবী দে। তাঁর মৃত্যু রহস্য কাটার আগেই বিদিশা দে-র আত্মহত্যার খবর প্রকাশ্যে এসেছিল। দমদমের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল বিদিশা দে-র দেহ। তবে বিদিশা আত্মহত্যা করছিলেন নাকি ঘটনাটি খুন ছিল, তা নিয়ে বিস্তর জলঘোলা হয় সে সময়। বিদিশা দে-র দেহ উদ্ধার হওয়ার পর দেখা যায় তাঁর মুখে গোঁজা ছিল কাপড়, এমনকী চোখ ছিল বন্ধ। তবে, আত্মহত্যা করলে ব্যক্তির চোখ খোলা থাকে, জিভ বেরিয়া যায়, এমনকী অনেকের চোখ পর্যন্ত বেরিয়ে আসে। আত্মহত্যার কষ্টের জন্য শরীর বিকৃত হয়ে যায়।

অন্যদিকে, তার কিছুদিন আগে টেলি অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু তোলপাড় করেছিল সোশ্যাল মিডিয়া। মৃত্যুর ১৭ ঘন্টা আগেও রিল ভিডিও পোস্ট করেছিলেন পল্লবী। মন মানে না ধারাবাহিকের মুখ্য চরিত্র ছিলেন তিনি। তাছাড়াও কাজ করেছিলেন একাধিক সিরিয়ালে। পল্লবীর মৃত্যুতে তার লিভ ইন পার্টিনারের নাম জড়িয়েছিল। এখনও চলছে ঘটনার তদন্ত।   

সে যাই হোক, ফের এক উঠতি মডেলে মৃত্যু প্রকাশ্যে এল। বাঁশদ্রোণীর ফ্ল্যাট থেকে উদ্ধার হল পূজা সরকারের দেহ। কেন সে আত্মহত্যা করেছে, তা নিয়ে চলছে তদন্ত। আগে তারা সঙ্গে যারা ফ্ল্যাটে থাকতেন, তদের জিজ্ঞাসা বাদ চলছে। কোনও ব্যক্তিগত কারণ নাকি কেরিয়ার সংক্রান্ত সমস্যা, কোন কারণে সে আত্মহত্যা করেছে, তা জানার চেষ্টা চলছে। 

আরও পড়ুন- প্রথমবার দক্ষিণী ছবির মতো ভিএফএক্স থাকতে চলেছে বাংলা ছবিতে ছবির নামভূমিকায় অপরাজিত খ্যাত জিতু

Latest Videos

আরও পড়ুন- মাকে হারানোর পর 'বড় ভাইয়া' অর্জুন আগলে রেখেছিলেন জাহ্নবীকে! দাদার প্রশংসায় পঞ্চমুখ বোন!

আরও পড়ুন- জনসমক্ষে ফাঁস দীপিকার ব্যক্তিগত ডায়েরি !
 

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update