খোলা পিঠ আর বক্ষের অংশ দেখে উরফির সঙ্গে তুলনা , নীল রঙের জ্যাম্পশ্যুটে ট্রোল্ড জাহ্নবী কাপুর

 জাহ্নবী কাপুকরে বান্দ্রা একটি রেস্তোরাঁতে হালকা আকাশি  রঙের ব্যাকলেস জ্যাম্পশ্যুট করে আসতে দেখা যায়। তিনি গাড়ি থেকে নামা অবধি ক্যামেরাম্যানদের ভিড় ছিল তাঁকে ঘিরে।

Web Desk - ANB | Published : Apr 7, 2022 2:52 PM IST / Updated: Apr 10 2022, 08:19 PM IST

সোশ্যাল মিডিয়ায় আরও একবার ট্রোল্ড হলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এবারও শুধুমাত্র তাঁর পোশাকের জন্য। অনেক নেটিজেনই সমালোচনা করে শ্রীদেবী কন্যাকে উরফি জাভেদ বা মালাইকা আরোরার সঙ্গে তুলনা করেছেন। অভিনেত্রী অন্যানা পান্ডের সঙ্গে ডিনারে গিয়েছিলেন। বলিউডের গুঞ্জন সেই ডিনার পার্টিতে নাকি ছিলেন অনন্যা পান্ডের প্রাক্তন প্রেমিকা ইশান খট্টর। ইশান জাহ্নবীর সঙ্গে ধড়ক সিনেমাতেও স্ক্রিন শেয়ার করেছিলেন। যাইহোক জাহ্নবী ট্রোল্ড হয়েছিলেন তাঁর ব্যাকলেস জাম্পশ্যুটের জন্য।

গতকাল রাতে জাহ্নবী কাপুকরে বান্দ্রা একটি রেস্তোরাঁতে হালকা আকাশি  রঙের ব্যাকলেস জ্যাম্পশ্যুট করে আসতে দেখা যায়। তিনি গাড়ি থেকে নামা অবধি ক্যামেরাম্যানদের ভিড় ছিল তাঁকে ঘিরে। কোভিড নিময় মেনে জাহ্নবি মাস্ক বলেও তাঁর পোশাকই আলোচনার বিষয় হয়ে উঠেছে। রেস্তোরাঁয় আসা তাঁর বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে। হালকা নীল রঙের জ্যাম্পশ্যুটে উন্মুক্ত ছিল জাহ্নবীর পিঠ। পাশ দিয়ে উঁকি মারছিল সুডেল বক্ষের অংশ বিশেষ। দেশের অংশ বিশেষ দেখা গিয়েছিল। যা নিয়ে এদিন সকাল থেকেই উত্তাল হয়ে যায় নেটদুনিয়া। অন্যদিকে অন্যানা পান্ডে ক্যাজুয়াল পোশাকই বেছে নিয়েছিলেন। 

রেস্তোরাঁ থেকে গাড়ি অবধি হেঁটে যাওয়ার বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। ট্রোলরা তার পোশকা পছন্দের তীব্র সমালোচনা করেছেন। অনেতেই তাঁকে মালাইকা আরোরা বা উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। অনেকেই বলেন জাহ্নবী ক্রমাগত উরফি আর মালাইয়াকে কপি করে যাচ্ছেন। 

সোশ্যাল মিডিয়ায় রীতিমত সক্রিয় মালাইয়া আর উরফি। তাঁরা প্রায়ই নিজেদের ছবি বা ভিডিও আপলোড করেন। সেখানে ফুলে ওঠে তাদের হট অ্যান্ড সেক্সি লুক। যা নিয়ে উত্তপ্ত হয়ে ওঠে নেটদুনিয়া। উরফির তো এমন কোনও ভিডিও নেই যা ভাইরাল হয়নি। অন্যদিকে প্রবল সমালোচনার মাঝে পড়েও নিজের অবস্থানে অনড় থেকেছেন মালাইকা। তিনি তাঁর পরিবারের সদস্যদের জানিয়ে দিয়েছেন সোশ্য়াল মিডিয়া. মন্তব্য না পড়তে। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে রীতিমত বুড়ো আঙুল দেখিয়ে চলেন উরফি। 

Share this article
click me!