'ক্যাটরিনা সারাদিন ঝড়গা করে', কেন এমন অভিযোগ রণবীর কাপুরের

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ক্যাটরিনার তুলুম সমালোচনা করতে দেখা গেছে রণবীর কাপুরকে। যদিও সেটি অনেক আগেকার। 
 

Web Desk - ANB | Published : Jul 14, 2022 2:04 PM IST

রণবীর কাপুর সম্প্রতি আলিয়া ভাটকে বিয়ে করেছেন। তাঁরা বাবা-মাও হতে চলেছে। কিন্তু একটা সময় বি - টাউনে গুঞ্জন ছিল রণবীর আর ক্যাটরিনা প্রেম করছেন বা তাঁরা বিয়ে করতে পারেন। রণবীর - ক্যাটরিনা অবশ্য নিজেদের প্রেম নিয়ে কখনই তেমনভাবে মুখ খোলেননি।  তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ক্যাটরিনার তুলুম সমালোচনা করতে দেখা গেছে রণবীর কাপুরকে। যদিও সেটি অনেক আগেকার। 

প্রকাশ ঝাঁর রাজনীতি ছবির শ্যুটিং করছিলেন রণবীর আর ক্যাটরিনা।   বলিউডের গুঞ্জন সেই সময় রণবীর নাকি প্রেম করছিলেন দীপিকা পাড়ুকনের সঙ্গে। সালটা ২০১০ । রাজনীতি ছবিতে রণবীর আর ক্যাটরিনা দুজনেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। একটি প্রচার অনুষ্ঠানে রণবীরের সঙ্গে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ। উপস্থিত ছিলেন প্রকাশ ঝাঁও। সেই অনুষ্ঠানেই ল্যাপেল লাগাতে পারেননি ক্যাটরিনা। তার হাত থেকে পড় গিয়েছিল সেটি। তখন দুজনেই ঝুঁকে পড়ে সেটি তুলতে যান। যা নিয়ে রণবীর ক্যাটরিনাকে কটাক্ষ করে বলেছিলেন 'তোর মাইক কেন বারবার পডডে যায়। তুই কী কারও সাহায্য চাস?' তাতেই ক্যাটরিনা রেগে যান। তখন পরিস্থিতি হালকা করার জন্য রণবীর বলেছিলেন, ক্যাটরিনা নাকি সারাদিন ঝগড়া করেই কাটিয়ে দেন। কোনও কাজই করতে পারে না। 


প্রকাশ ঝা দ্বারা পরিচালিত, ছবিটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত একটি পেয়েছিল রাজনৈতিক পটভূমিকায় তৈরি রাজনীতি। রণবীর এবং ক্যাটরিনা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছিলেন, অজয় ​​দেবগন, নানা পাটেকর, অর্জুন রামপাল, মনোজ বাজপেয়ী, সারা থম্পসন এবং নাসিরুদ্দিন শাহ। এই মুভিটি ছাড়া, প্রাক্তন দম্পতি আজব প্রেম কি গজব কাহানি এবং জগ্গা জাসুসে একসঙ্গে দেখা গিয়েছিল।

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সুখী দাম্পত্য চলছে রণবীর কাপুরের। তাঁরা দুজনেই ব্যস্ত নিজের নিজের জগতে। অন্যদিনে রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর ক্যাটরিনা কাইফ বিয়ে করেছেন অভিনেতা ভিকি কৌশলকে। তাঁদেরও নাকি সন্তান আসছে- তেমনই গুঞ্জন বলিউডে। 

Read more Articles on
Share this article
click me!