Bollywood Gossip: বলিউডের ১০ স্টার , যারা মদ বা সিগারেট ছুঁয়েও দেখেন না

বলিউড সেলিব্রিটি বা স্টার মানেই বিতর্কিত বিলাসবহুল জীবনযাপন। শ্যুটিংএর ব্যস্ততার মাঝে ধূমপান বা মদ্যপানে স্বস্তি খুঁজে পাওয়া। কিন্তু ১০ সেলিব্রিটি রয়েছে যারা এই দুটি থেকেই শত যোজন দূরে থাকেন।

 

Saborni Mitra | Published : Sep 2, 2023 1:12 PM IST

110
অমিতাভ বচ্চন

বলিউড স্টার যারা মদ্যপান বা ধূমপান করেন না তাদের মধ্যে প্রথম নামই হল সুপারস্টার অভিতাম বচ্চন। মাতালের ভূমিকায় দূর্দান্ত অভিনয় করলেও বিগবি নাকি কোনও দিন মদ্যপান করেননি।

210
অভিষেক বচ্চন

বাবার পথেই হাঁটেন অভিষেক বচ্চন। বাবার মত সাফল্য না পেলেও অভিষেক কিন্তু বরাবরই চর্চায় থাকেন। কিন্তু তিনিও অমিতাভের পদাঙ্ক অনুসরণ করে মদ্যপান ও ধূমপান থেকে বিরত থাকেন।

310
অক্ষয় কুমার

কঠোর জীবনযাপনে অভ্যস্ত অক্ষয় কুমার। ফিটনেসের জন্য প্রচুর কসরত করেন। কিন্তু তিনিও মধ্যপান বা ধূমপান থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন।

410
জন আব্রাহাম

সাধারণ জীবনযাপন করতে ভালবাসের বলি সেলিব্রিটি জন অব্রাহাম। নিজের পছন্দের বাইক নিয়েই সময় কাটাতে ভালবাসেন। কিন্তু তিনিও সাধারণত পর্দার বাইরে মদ বা সিগারেট থেকে দূরে থাকতেই পছন্দ করেন।

510
দীপিকা পড়ুকন

বলি-ডিভা দীপিকা পড়ুকন অত্যান্ত বিলাসবহুল জীবনযাপন অভ্যস্ত। খেতে খুবই ভালবাসেন। তবে মদ বা সিগারেট একদমই পছন্দ নয় তাঁর।

610
সিদ্ধার্থ মালহোত্রা

বলিউড স্টার বললে ভুল হবে না। বিলাসবহুল জীবন যাপন করতে ভালবাসেন। সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। কিন্তু মদ্যপান বা সিগারেটে পর্দার বাইরে না বলতেই দেখা যায় তাঁকে।

710
কিয়ারা আডবানি

সিদ্ধান্ত মালহোত্রার স্ত্রী কিরায়া আডবানিও স্বাভাবিক জীবন যাপন করতে ভালবাসেন। মদ্যপান বা ধূমপান থেকে তিনি সাধারণত দূরে থাকেন। পার্টিও এড়িয়ে চলতে পছন্দ করেন।

810
শিল্পা শেঠি

ফিট থাকতে পছন্দ করেন বলি-সেলেব শিল্পা শেঠি। যোগাসন করতে পছন্দ করেন। মদ বা সিগারেটে তাঁর কোনও আগ্রহ নেই।

910
সোনম কাপুর

বলিউড ডিভা সোনম কাপুর। বিয়ে করে ব্যস্ত ঘরনী। স্টারকিড হয়েও সোনমের মদ আর সিগারেটে প্রবল অনীহা।

1010
সোনাক্ষী সিনহা

স্টারকিড সোনাক্ষী। বলিউডে সফল অভিনেত্রীদের মধ্যে একজন। ওটিটিতে দাপিয়ে কাজ করছেন। কিন্তু সোনাক্ষীও মদ আর সিগারেট থেকে নিজেকে সর্বদা দূরে রাখেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos