৩০৮ শয্যাসঙ্গী এসেছিলেন সঞ্জয় দত্তের জীবনে, এদের মধ্যে ছিলেন এই ৬ সেরা বলিউড সুন্দরীও

তার জীবনে কম বেশী মিলিয়ে ৩০৮ জন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল। এই ঘটনা সকলেরই জানা কি ন্তু জানলে অবাক হবেন এই ৩০৮ জন মহিলার মধ্যে বেশ কিছু বলিউডের নামকরা অভিনেত্রীরাও আছেন-

 

Web Desk - ANB | Published : May 23, 2023 10:40 AM IST

19
বায়োপিক সঞ্জু

রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন সঞ্জয় দত্ত-এর নাম। বায়োপিক সঞ্জুর হাত ধরে সঞ্জয় দত্ত-এর রঙিন জীবনের কাহিনি আজ কারও অজানা নয়। সঞ্জয় নিজেই জানিয়েছিলেন যে, তার জীবনে কম বেশী মিলিয়ে ৩০৮ জন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল। এই ঘটনা সকলেরই জানা কি ন্তু জানলে অবাক হবেন এই ৩০৮ জন মহিলার মধ্যে বেশ কিছু বলিউডের নামকরা অভিনেত্রীরাও আছেন-

29
সঞ্জয় দত্ত-এর সম্পর্ক

হ্যাঁ শুনতে অবাক লাগহেও সঞ্জয় দত্ত-এর জীবনে যতজন নারীরা এসেছিলেন তার মধ্যে রয়েছেন বেশ কিছু প্রথম সারির বলিউড অভিনেত্রীরাও। চলুন জেনে নেওয়া যাক সেই ৬ জন বলিউডের অভিনেত্রী যারা এক সময় বি-টাউনে রাজত্ব করেছিলেন।

39
টিনা মুনিম-

এই তালিকায় প্রথমেই আছেন সঞ্জয় দত্ত-এর তথাকথিত প্রথম বলিউডের প্রেমিকা টিনা মুনিম। যাঁর চরিত্রে সঞ্জু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে সোনম কাপুর-কে। বর্তমানে আম্বানি পরিবারের পুত্রবধু ও অনিল আম্বানীর স্ত্রী এই অভিনেত্রী এক সময় ছিলেন টিনা সঞ্জয় দত্ত-এর রিয়েল লাইফ প্রেমিকা।

49
রিচা শর্মা-

সঞ্জয় দত্ত-এর সঙ্গে এক সঙ্গে খুব একটা সময় না থাকলেও এই সুপার মডেল প্রথম স্ত্রী ছিলেন সঞ্জয় দত্ত-এর। বেশ কিছুদিন ডেট করার পর বিয়ে করেন তারা। ত্রিশলা সঞ্জয় দত্ত এবং রিচা শর্মার কন্যা। এর পর অবশ্য ক্যান্সারে মৃত্যু হয় রিচা শর্মার।

59
লিসা রে-

বি-টাউনে সঞ্জয় এবং লিসা-র সম্পর্ক নিয়েও বেশ গুঞ্জণ শোনা গিয়েছিল। বেশ কিছুদিন এরা একসঙ্গে সেট এবং তার বাইরে সময় কাটান। তবে সঞ্জয় দত্ত-এর জীবনে বাকিদের মতোও এই সম্পর্কও স্থায়ী হয়নি।

69
রিয়া পিল্লাই-

এই সুপার মডেলের সঙ্গেও একান্তে সময় কাটিয়েছিলেন সঞ্জয়। দেশ বিদেশে প্রায় বেশ কয়েকবার একসঙ্গে দেখা গিয়েছিল এই যুগল-কে। কিন্তু খুব বেশিদিন এই সম্পর্ক স্থায়ী হয়নি।

79
মাধুরী দীক্ষিত-

বলিউডের এভারগ্রীন আইকন ধকধক গার্ল মাধুরী দীক্ষিতের সঙ্গে বেশ গভীর সম্পর্ক ছিল সঞ্জয় দত্ত-এর। তাদের বিয়ে নিয়েও বেশ গুঞ্জণ শোনা গিয়েছিল বি-টাউনে। সাজন ছবির সময় তারা এক অপরকে রীতিমতো ডেট করতেন। কিন্তু মুম্বই কাণ্ডে সঞ্জয়ের নাম জড়ানোতেই এই সম্পর্ক ভেঙ্গে দেন মাধুরী।

89
রেখা-

বয়সে বেশ কিছু বড় হলেও রেখার ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ ছিল সঞ্জয়। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। অমিতাভ থেকে অক্ষয় অনেক অভিনেতার সঙ্গেই নাম জড়িয়েছিল রেখার। সঞ্জয়ের মতোই সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা।

99
সঞ্জয় দত্তের সঙ্গে তার বিয়ের গুজব

অমিতাভ ছাড়া বি-টাউনের তাবড় তাবড় অভিনেতাদেরও প্রেমের জাঁদুতে কাবু করেছিলেন রেখা। পাঁচ বছরের ছোট অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে তার বিয়ের গুজবে মাতোয়ারা হয়েছিল বলিউড। বিখ্যাত লেখক ইয়াসির উসমান তার 'রেখা: দ্য আনটোল্ড স্টোরি' বইটি থেকে এমনটাই জানা গিয়েছিল। আরও গুরুত্বপূর্ণ বিষয় হল অমিতাভ নয় রেখা সিঁথির সিঁদুর নাকি সঞ্জয় দত্তের নামেই রাঙানো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos