বচ্চন দম্পতিকে নিয়ে কটাক্ষ অভিজিৎ-এর! কী বললেন এই জনপ্রিয় গায়ক? জেনে নিন

চিরকালই সোজা সাপটা কথা বলে সংবাদ শিরনামে থাকেন গায়ক অভিজিৎ চট্টোপাধ্যায়। এবার বচ্চন দম্পতিকে কটাক্ষ করে মন্তব্য করলেন অভিজিৎ।

Anulekha Kar | Published : Apr 5, 2024 3:09 AM IST / Updated: Apr 05 2024, 08:57 AM IST

চিরকালই সোজা সাপটা কথা বলে সংবাদ শিরনামে থাকেন গায়ক অভিজিৎ চট্টোপাধ্যায়। এবার বচ্চন দম্পতিকে কটাক্ষ করে মন্তব্য করলেন অভিজিৎ।

সম্প্রতি বলিউডের একটি সাক্ষাৎকারে অভিজিৎ জানান, “ স্বামী যাচ্ছেন রামলালার দর্শনে আর স্ত্রী ওদিকে বিরোধী শিবিরের হয়ে অহরহ অপমানজনক মন্তব্য করেন। ” তবে এই মন্তব্যের সময়ে একেবারেই কারও নাম নেননি অভিজিৎ।

তবে এই মন্তব্য যে জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনকে নিয়ে তা আর বুঝতে বাকি নেই কারও । কারণ জানুয়ারি মাসেই ছেলে অভিষেককে নিয়ে অযোধ্যায় গিয়েছিলেন অভিজিৎ। রামমন্দিরের প্রাণ প্রতিষ্ঠায় উপস্থিত ছিলেন বিগবি। কিছুদিন আগেই তাঁর হাতে অস্ত্রপচার হওয়া সত্ত্বেও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভ।

তবে সেই অনুষ্ঠানে ছিলেন না বচ্চ গৃহিণী। সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদ জয়া । বরাবরই মোদী বিরোধী মন্তব্য শোনা যায় তাঁর মুখে। স্পষ্টতই এই দম্পতিকে নিয়েই যে এই মন্তব্য করা হয়েছে তা আন্দাজ করতে পারছেন সকলেই।

সোজাসাপটা মন্তব্যের জন্য চিরকাল সমলোচিত হন এই গায়ক। অতীতে শাহরুখ খানের সঙ্গেই কাজ বন্ধ হয়ে গিয়েছিল তাঁর। এর আগেও বহু জনপ্রিয় তারকাকে নিয়ে মন্তব্য করেছেন তিনি। এবার সোজাসুজি না হলেও তিনি যে বচ্চনদেরকে নিয়েই কটাক্ষ করেছেন তা বুঝতে ভুল হয়নি কারও।

Share this article
click me!