Aditi Rao Hydari: তেলেঙ্গানার এক মন্দিরে সিদ্ধার্থ-এর সঙ্গে বিয়ে সারলেন অদিতি রাও হায়দারি!

বিভিন্ন তেলগু সংবাদ মাধ্যমে এই খবরটি সম্প্রচার করা হয়েছে যে এই জুটি মন্দিরে বিয়ে সেরেছেন। অদিতি রাও এবং সিদ্ধার্থ দীর্ঘদিন ধরে লিভ-ইন রিলেশনশিপে ছিলেন।

deblina dey | Published : Mar 27, 2024 8:07 AM IST / Updated: Mar 27 2024, 01:50 PM IST

সিদ্ধার্থ ও অদিতি রাও হায়দারির সম্পর্কের খবর বহুদিন ধরেই চর্চায় ছিল। শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন বলেও গুঞ্জণও শোনা যাচ্ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে সিদ্ধার্থ ও অদিতি রাও হায়দারির মন্দিরে বিয়ে করেছেন!

তেলেঙ্গানার মন্দিরে বিয়ের আয়োজন

অভিনেতা সিদ্ধার্থ এবং অদিতি রাও হায়দারি তেলেঙ্গানার ওয়ানাপার্টি জেলার শ্রীরাঙ্গাপুরের শ্রী রঙ্গনায়েকস্বামী মন্দিরে বিয়ে করেছেন বলে জানা গিয়েছে। বিভিন্ন তেলগু সংবাদ মাধ্যমে এই খবরটি সম্প্রচার করা হয়েছে যে এই জুটি মন্দিরে বিয়ে সেরেছেন। অদিতি রাও এবং সিদ্ধার্থ দীর্ঘদিন ধরে লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। ২০২১ সালে "মহা সমুদ্রম" ছবির শুটিংয়ের সময় দুজনেই প্রেমে পড়েছিলেন।

অদিতি রাজ পরিবারের সদস্য

অদিতি রাও এর ঠাকুমা ওয়ানাপার্টি সংস্থার শেষ শাসক ছিলেন। তাঁর পরিবার এই বিখ্যাত মন্দিরে প্রার্থনা করে। তাই ১৮ শতকে প্রতিষ্ঠিত এই মন্দিরে অদিতি রাও সিদ্ধার্থকে বিয়ে করেছিলেন। বিয়ের অনুষ্ঠানটি তামিলনাড়ুর পুরোহিতরা করেছিলেন বলে জানা গিয়েছে। এর পাশাপাশি সিদ্ধার্থও নিজে তামিলনাড়ুর বাসিন্দা যার ফলে এই মন্দিরেই বিয়ে সারেন এই সেলিব্রেটি জুটি।

অদিতি রাও ও সিদ্ধার্থের এটা দ্বিতীয় বিয়ে-

প্রথম বিবাহ বিচ্ছেদের পর এটি অদিতি রাওয়ের দ্বিতীয় বিয়ে। সিদ্ধার্থের নাম জড়িয়েছে বহু অভিনেত্রীর সঙ্গে। এটা সিদ্ধার্থের দ্বিতীয় বিয়ে। উইকিপিডিয়া অনুসারে, সিদ্ধার্থ তার গার্লফ্রেন্ড মেঘনাকে নভেম্বর ২০০২ সালে বিয়ে করেন, তবে তাদের ২০০৭ সালের জানুয়ারিতে বিবাহবিচ্ছেদ হয়।

Share this article
click me!