ঐশ্বর্য বা ক্যাটরিনার জন্য নয়, সলমান 'নো কিসিং' প্রথা ভেঙেছিলেন এই বিশেষ কারণে, জেনে নিন কী

সম্প্রতি সলমানের একটি অন-স্ক্রিন চুম্বন দৃশ্যের ছবি ভাইরাল হয়েছে। আন্দাজ করতে পারেন কাকে চুমু খেয়েছিলেন সলমান?  

Sayanita Chakraborty | Published : Oct 8, 2024 8:27 AM IST

16

সলমান খান সবসময় তার ক্যারিশমা দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। অভিনেতার একটি কঠোর 'নো-কিসিং' নীতি রয়েছে। কিন্তু আপনি কি জানেন যে ১৯৯৬ সালে এই নিয়ম ভেঙে তিনি তার সহ-অভিনেত্রীদের সাথে কখনও কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি?

26

রেড্ডিটে এমন একটি ছবি প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে সালমান একটি অন-স্ক্রিন চুম্বন দৃশ্যে অভিনয় করছেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আন্দাজ করতে পারেন কাকে চুমু খেয়েছিলেন সলমান? 

36

তিনি তার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ বা ঐশ্বর্য রাই বচ্চন কে নয় বরং 'জিত' সিনেমায় করিশ্মা কাপুরকে চুমু খেয়েছিলেন। এই জুটি একাধিক ছবিতে একসাথে কাজ করেছেন এবং ভক্তরা তাদের জুটিকে খুব পছন্দ করেছিলেন।

46
একজন ব্যক্তি মন্তব্য করেছেন, 'তারা আসলে চুম্বন করছে না। তিনি তার থুতনিতে চুমু খাচ্ছেন।' আরেকজন ব্যক্তি জিজ্ঞাসা করেছেন যে এটা কি দুর্ঘটনাবশত হয়েছে যে মেয়েটির মাথা অন্যদিকে ঘুরানো ছিল।
56

সূত্রের খবর, ২০১৭ সালে 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে ক্যাটরিনা কাইফকে অন-স্ক্রিন চুম্বন করার জন্য সলমানকে অনুরোধ করা হয়েছিল, কিন্তু অভিনেতা তা প্রত্যাখ্যান করেছিলেন।

66
অভ্যন্তরীণ সূত্র ডেকান ক্রনিকেলকে জানিয়েছে, "সকলেই মনে করেছিল যে এই একবার, শুধুমাত্র একবার, সালমান তার 'নো-কিসিং' নীতি ভঙ্গ করবেন কারণ দৃশ্যটি গল্পের জন্য গুরুত্বপূর্ণ।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos