রবীনা টন্ডন থেকে প্রীতি জিন্টা: ৫ অভিনেত্রী যারা শিশু দত্তক নিয়েছেন

 রবীনা টন্ডন এবং প্রীতি জিন্টার মতো অনেক ভারতীয় অভিনেত্রী শিশু দত্তক নিয়েছেন, যা তাদের পরিবারকে সম্প্রসারিত করার সাথে আসা আনন্দ এবং ভালোবাসা প্রদর্শন করে।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2024 11:53 AM IST / Updated: Oct 07 2024, 05:24 PM IST

16

ভারতের অনেক পরিচিত ব্যক্তিত্ব সন্তান দত্তক নিয়ে উদাহরণ স্থাপন করেছেন। রবীনা টন্ডন থেকে শুরু করে প্রীতি জিন্টা পর্যন্ত, এই অভিনেত্রীরা তাদের হৃদয় এবং ঘর খুলে দিয়েছেন, দত্তক গ্রহণের মাধ্যমে যে গভীর ভালবাসা এবং আনন্দ আসে তা প্রদর্শন করে।
 

26

নীলম কোঠারি
নীলম কোঠারি এবং সমীর সোনি ২০১৩ সালে তাদের মেয়ে আহানাকে দত্তক নিয়ে পিতামাতার আলিঙ্গন করেছিলেন। একটি মেয়ের আকাঙ্ক্ষা করার পরে, দম্পতি আহানার হাসি দেখে তাৎক্ষণিক বন্ধন অনুভব করেছিলেন, তাকে একটি প্রেমময় ঘর সরবরাহ করার জন্য তাদের প্রদর্শন করেছিলেন।

36

প্রীতি জিন্টা
প্রীতি জিন্টা হৃষিকেশের মাদার মিরাকল স্কুল থেকে ৩৪ জন এতিম মেয়েকে দত্তক নিয়ে একটি উল্লেখযোগ্য পদক্ষেপ নিয়েছিলেন। তিনি তাদের কল্যাণে নিবেদিত, তারা যাতে শিক্ষা, খাদ্য এবং পোশাক পায় তা নিশ্চিত করে, তার বিশ্বাসকে মূর্ত করে যে তারা এখন তার সন্তান এবং দায়িত্ব।

46

রবীনা টন্ডন
রবীনা টন্ডন ১৯৯৫ সালে মাত্র ২১ বছর বয়সে দুই মেয়ে, ছায়া এবং পূজাকে দত্তক নিয়ে শিরোনাম তৈরি করেছিলেন। বিয়ের অনেক আগে, তিনি মাতৃত্বকে গ্রহণ করেছিলেন, পরে তার ছেলে রণবীর এবং মেয়ে রাশাকে লালন-পালন করেছিলেন।

56

সুস্মিতা সেন
সুস্মিতা সেন ২৫ বছর বয়সে তার প্রথম মেয়ে রেনেকে দত্তক নিয়ে আলোড়ন তুলেছিলেন, তার এক দশক পরে আলিশা। তার যাত্রায় আইনি চ্যালেঞ্জ অন্তর্ভুক্ত ছিল, কিন্তু তার মেয়েদের সাথে তিনি যে সম্পর্ক ভাগ করে নিয়েছেন তা তাদের অনন্য পরিবারের ভালবাসা এবং আনন্দ প্রতিফলিত করে।

66

সানি লিওন
সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার ২০১৭ সালের জুলাই মাসে নিশা নামে ২১ মাস বয়সী একটি মেয়েকে দত্তক নিয়েছিলেন। লিওন নিশাকে তার "সেরা উপহার" হিসাবে বর্ণনা করেছেন, তাদের ক্রমবর্ধমান পরিবারের জন্য গভীর আনন্দ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, পিতামাতা হিসাবে তারা যে ভালবাসা ভাগ করে নেন তা তুলে ধরেছেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos