বাদশার সঙ্গে জুটি বাঁধলেন অনন্যা পান্ডে, নেট দুনিয়ায় ভাইরাল হল ছবি, দেখে নিন এক ঝলকে

রবিবার, অনন্যা পান্ডে সম্প্রতি সমাপ্ত আইফা উৎসব ২০২৪ থেকে শাহরুখ খানের সাথে তোলা ছবি শেয়ার করেছেন।

Sayanita Chakraborty | Published : Sep 30, 2024 8:26 AM IST

14
অনন্যা পান্ডে এবং শাহরুখ খানের কন্যা, সুহানা খান, অনেক বছর ধরে বাল্যবন্ধু, এবং বি-টাউনের ভক্তরা তাদের বন্ধুত্বের বিকাশ দেখে আনন্দিত। তারা একসাথে বেড়ে উঠেছে এবং অসংখ্য অনুষ্ঠান উপভোগ করেছে, একে অপরের সাফল্য উদযাপন থেকে শুরু করে বিদেশ ভ্রমণ এবং ক্রিকেট ম্যাচে যোগদান। তাদের ঘনিষ্ঠ সম্পর্কের ফলে পারিবারিক সম্পর্কও চমৎকার হয়েছে, অনন্যা এবং সুহানার কেবল একে অপরের সাথেই নয়, তাদের নিজ নিজ বাবা-মায়ের সাথেও গভীর বন্ধন রয়েছে।
24
রবিবার, অনন্যা সম্প্রতি সমাপ্ত আইফা উৎসব ২০২৪ থেকে ছবি শেয়ার করেছেন, যা আবুধাবিতে ইয়াস দ্বীপে অনুষ্ঠিত হয়েছিল এবং বলিউডের এ-লিস্টাররা এতে অংশগ্রহণ করেছিলেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে এসআরকে-এর সাথে একটি ছবি ছিল। তাকে কিং খানের সাথে মনোমুগ্ধকরভাবে পোজ দিতে দেখা যাচ্ছে।
34
ছবিতে অনন্যাকে ফারাজ মানানের লাইনের একটি অত্যাশ্চর্য পোশাক পরতে দেখা যাচ্ছে। তার পোশাকে ছিল একটি সোনালী জমকালো সাজানো হল্টার-নেক ব্লাউজ যার সাথে একটি ক্রপড উল্টো হেম, একটি মেঝে-দৈর্ঘ্যের ক্লোক এবং একটি স্যাটিন শাড়ির স্কার্ট। তিনি কয়েকটি ছোট ছোট হীরার গয়না দিয়ে তার পোশাকের আকর্ষণ আরও বাড়িয়ে তুলেছিলেন এবং চুলগুলোকে একটি মসৃণ বানে বেঁধেছিলেন।
44
অনন্যা সম্প্রতি চিক-ফ্লিক ড্রামা 'কল মি বে'-তে অভিনয় করেছেন এবং পরবর্তীতে তাকে নেটফ্লিক্সের থ্রিলার ফিচার 'সিটিআরএল'-এ দেখা যাবে, যা ৪ অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos