লেডি বস লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রশ্মিকা মন্দানা, দেখে নিন এক ঝলকে

বলিউড সিনেমায় ব্যস্ত থাকা কিরিক পার্টির অভিনেত্রী রশ্মিকা মন্দানার নতুন ফেটোশ্যুট ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে। রশ্মিকা বিন্দাস পোজ দেখে অভিমানীরা রোমাঞ্চিত। 
 

Sayanita Chakraborty | Published : Sep 24, 2024 5:04 AM IST

16

ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা )Rashmika Mandanna) তাঁর স্টাইল ফ্যাশন দিয়ে সবসময়ই আলোচনায় থাকেন। নতুন নতুন ফ্যাশন ট্রেন্ড তৈরিতে তিনি সিদ্ধহস্ত। এবারও অভিনেত্রী স্টাইলিশ পোশাকে সেজে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। 
 

26

সম্প্রতি রশ্মিকা মিলান ফ্যাশন সপ্তাহ এবং Versace show তে অংশগ্রহণ করেছিলেন। এই অনুষ্ঠানে তিনি যে পোশাক পরেছিলেন তা সকলের নজর কেড়েছিল। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী এই ছবিগুলি শেয়ার করেছেন, কমেন্ট বিভাগে আগুন ইমোজি। 
 

36

গভীর স্কুপ নেক লাইনযুক্ত কালো রঙের স্লিভলেস ক্রসেট টপ (croset top) পরেছেন র‍্যাশমিকা, তার সাথে ছেঁড়া জিন্স। সাথে কালো রঙের ব্লেজার। বডি হাগিং টপের সাথে ছেঁড়া জিন্সে রশ্মিকা মন্দানাকে এতটাই সাহসী লাগছে যে, নেটিজেনরা বলছেন হটনেস ওভারলোডেড, বোল্ডনেস ছাপিয়ে গেছে, রাউডি গার্ল, বস লেডি। 
 

46

কোনও গয়না ছাড়াই কেবল দুটি ছোট দুল পরেছেন রশ্মিকা, তাঁর পোশাকের মাধ্যমেই উত্তর দিয়েছেন। এর সাথে ছোট লাল ব্যাগ, রশ্মিকার বিন্দাস পোজ, লুক, হাসি, স্টাইল ছেলেদের মনে ঝড় তুলেছে। 
 

56

কিরিক পার্টির মাধ্যমে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন রশ্মিকা মন্দানা। এরপর তিনি তেলেগু সিনেমায় চলে যান এবং কন্নড় চলচ্চিত্র জগত থেকে অনেক দূরে সরে যান। তেলেগুতে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন রশ্মিকা মন্দানা। বলিউডেও পা রেখেছেন, সেখানেও অ্যানিমেলের মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। 
 

66

বর্তমানে রশ্মিকা মন্দানার হাতে ছয়টি সিনেমা রয়েছে, পুষ্পা 2 (Pushpa 2) নিয়ে আশা তুঙ্গে। এছাড়াও রেনবো, দ্য গার্লফ্রেন্ড, চাওয়া, সিকান্দার, কুবেরা সিনেমায় রশ্মিকা নায়িকার ভূমিকায় অভিনয় করছেন। রশ্মিকা ফোর্বস ইন্ডিয়া আন্ডার 30 তালিকায় স্থান পেয়েছিলেন। বর্তমানে অভিমানীরা রশ্মিকার সিনেমার জন্য অপেক্ষা করছেন। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos