লন্ডনে চলছে 'সিটাডেল: হানি বানি'-র প্রচার, সাদা-কালো স্টাইলিশ পোশাকে নজর কাড়লেন সামন্থা

সামান্থা রুথ প্রভু তার আসন্ন অ্যামাজন প্রাইম শো, সিটাডেল: হানি বানি'র প্রচারমূলক অনুষ্ঠানের জন্য স্টাইলিশ পোশাক বেছে নিয়েছেন। একটি অনুষ্ঠানে, তিনি বুলগেরি নেকলেস এবং ব্রেসলেট পরেছিলেন।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2024 3:08 PM IST / Updated: Sep 27 2024, 08:39 PM IST

110

সামান্থা রুথ প্রভু এখন তার আসন্ন অ্যামাজন প্রাইম শো সিটাডেল: হানি বানি'র প্রচারণা করছেন, যা নভেম্বরে মুক্তি পাবে। সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে স্বীকৃত ভারতীয় নামগুলির মধ্যে একজন হিসেবে, অভিনেত্রী প্রোমো থেকে অসংখ্য নতুন ফটোশুট আপলোড করেছেন, সবাইকে মনে করিয়ে দিয়েছেন কেন তিনি ফ্যাশনের এত বড় ব্যক্তিত্ব।

210

সামান্থা রুথ প্রভু ইন্সটাগ্রামে গিয়ে নতুন লুক সম্বলিত অনেক ছবি প্রকাশ করেছেন। প্রথম ছবিতে, তাকে নীল রঙের স্ট্র্যাপলেস পোশাকে দেখা যাচ্ছে যার নীচে কালো রঙের জালের কাপড় সংযুক্ত।

310

সামান্থা রুথ প্রভু একটি সূক্ষ্ম বুলগেরি নেকলেস, ব্রেসলেট এবং কালো স্টিলেটো হিল পরেছিলেন।

410

ছবির দ্বিতীয় ভাগে সামান্থাকে দেখা যাচ্ছে ধূসর সবুজ রঙের টুনিক এবং ম্যাচিং ফ্লেয়ার্ড ট্রাউজার্স পরে।

510

টুনিকের সাথে মানানসই স্বচ্ছ নেকলাইনটি ফিটের সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য। এটি রুপালি হিল এবং সোনালি-রুপালি ঘড়ির সাথে মিলিত।

610

অভিনেত্রী স্টাইলের একটি স্বতন্ত্র সংমিশ্রণ পরেছেন। সামান্থা একটি পাফ-স্লিভ, কলারযুক্ত সাদা শার্ট এবং একটি খোলা বো টাইয়ের উপরে একটি ছোট কালো পোশাক পরেছিলেন।

710

তিনি কালো হাঁটু-উঁচু বুট পরার সিদ্ধান্ত নিয়েছেন। তার তামা রঙের চুলের ট্রেস, যা তার মুখের পাশ ढেকে রাখে, তা একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য।

810

ভক্তরা নীচের মন্তব্য বিভাগে তার পোশাক নির্বাচনের জন্য তাদের প্রশংসা এবং শ্রদ্ধা ভাগ করে নিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, “তিনি এখন সবচেয়ে সুন্দরী অভিনেত্রী।” দ্বিতীয় একজন ভক্ত বলেছেন, “আপনাকে রানী দেখতে খুব সুন্দর লাগছে, এটি দেখার জন্য চোখের সুখ।”

910

তৃতীয় একজন ব্যবহারকারী প্রকাশ করেছেন, “সে আমার হৃদয় চুরি করেছে।” প্রতিটি পোস্ট প্ল্যাটফর্মে দশ লক্ষাধিক বার পছন্দ করা হয়েছে।

1010

সামান্থা রুথ প্রভু সিটাডেল: হানি বানি'তে নাম ভূমিকায় অভিনয় করবেন। তিনি বরুণ ধাওয়ানের সাথে স্ক্রিন শেয়ার করবেন, যিনি বানি চরিত্রে অভিনয় করছেন। ছবিতে আরও অভিনয় করেছেন কে কে মেনন, সিমরান বাগগা এবং এমা ক্যানিং। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos