মালদ্বীপের নীল তটে লাল বিকিনিতে পারদ চড়ালেন মৌনী রায়! দেখুন ভাইরাল ফটো

বর্ষার মরসুমে উষ্ণতা চুঁইয়ে পড়ছে নিমেষে, অনুরাগী-ভক্তদের ফোনের স্ক্রিনে। বাঙালি কন্যা মৌনি রায়ের এই ছবি দেখে ফের একবার তাঁর প্রেমে পড়েছেন ভক্তরা। পারফেক্ট ফিগারে লাল বিকিনি - নেটদুনিয়ায় ঝড় তুলেছেন মৌনি। দেখুন ছবি। 

Parna Sengupta | Published : Sep 27, 2024 11:10 AM IST

19

মৌনী রায় সম্প্রতি মালদ্বীপে একটি দারুণ ছুটি কাটিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় তার ভ্রমণের কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন। সেই ছবিই এখন নেটদুনিয়ায় হটকেক। 

29

মালদ্বীপের বেশ কিছু মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মৌনি। যেখানে তাঁকে স্বচ্ছ কাঁচজল থেকে উঠে আসতে দেখা যাচ্ছে।  

39

মৌনী তার স্বামী সূর্য নাম্বিয়ারের সঙ্গে তার জন্মদিন সেলিব্রেট করতে মালদ্বীপ গিয়েছিলেন। এই সেলেব দম্পতির ভাগ করা মুহূর্তগুলি ভালোবাসা এবং একসাথে থাকার দারুণ ছবি তুলে ধরেছে। 

49

মৌনী তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে নান্দনিক মুহূর্ত ক্যাপচার করার শিল্পে দক্ষতা অর্জন করেছেন। মালদ্বীপ থেকে তার পোস্টগুলি কেবল তার মোহময় পোশাকই প্রদর্শন করে না, বরং তার চারপাশের শান্ত সৌন্দর্যও তুলে ধরে। 

59

মৌনী রায়ের অবকাশের ছবিগুলি তার ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে দিয়েছে, যারা উৎসুকভাবে তার কন্টেন্টের সাথে জড়িত। 

69

প্রতিটি ছবি একটি গল্প বলে, অনুসারীদের তার যাত্রায় যোগ দিতে আমন্ত্রণ জানায়। তার স্টাইল, মনোরম অবস্থান এবং ভাগ করা অকপট মুহূর্তগুলির সংমিশ্রণ একটি मनोरम দৃশ্যমান আখ্যান তৈরি করে যা ভক্তরা পছন্দ করে

79

মালদ্বীপের ছবি শেয়ার করে ভক্তদের মনে ঝড় তুলেছেন মৌনি। 

89

বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যে মৌনি রায়। শুরুটা ছোট পরদা দিয়ে হলেও আপাতত বড় পরদায় অক্ষয়, অমিতাভ, আলিয়াদের সঙ্গে কাজ করছেন চুটিয়ে। ছুটি কাটাতে মলদ্বীপ গিয়েছেন সুন্দরী।

99

শরীরে একফোঁটা মেদ নেই। টোনড অ্যাবসে মাত করেছেন সকলকে। সি-কটেজের ডেকে মৌনি সেক্সি পোজ দিয়ে ঘুম কেড়েছেন সকলের।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos